শুক্রবার, ০৭ আগস্ট, ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

বরিশালে ইসলামী ব্যাংকের ৩৫১তম শাখা উদ্বোধন

বরিশাল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার ০৪:৫১ পিএম

বরিশালে ইসলামী ব্যাংকের ৩৫১তম শাখা উদ্বোধন

বরিশাল: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৫১তম শাখা হিসেবে মুলাদী শাখা রোববার ( ৮ ডিসেম্বর) বরিশালের মুলাদী উপজেলায় শহীদ আলতাফ মাহমুদ অডিটরিয়ামে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর এন্ড সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের বরিশাল জোনপ্রধান মো. আব্দুস সালাম। 

গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা মো. হারুন অর রশীদ খান, ফরচুন সুজ লিমিটেড-এর চেয়ারম্যান মো. মিজানুর রহমান, মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়েজ আহমেদ, শিক্ষাবিদ কবির হোসেন খান, মুহা. হারুনুর রশীদ ও রফিকুল ইসলাম, ব্যবসায়ী এফ এম মাইনুল ইসলাম ও সাংবাদিক হুমায়ুন কবির। ধন্যবাদ জ্ঞাপন করেন মুলাদী শাখাপ্রধান মুহাম্মদ মুশফিকুর রহমান। অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।   

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ব্যবসা, শিল্প, বাণিজ্যসহ বিভিন্ন সেক্টরে দেশ অনেক এগিয়েছে। জিডিপি প্রবৃদ্ধিতে বাংলাদেশ সারাবিশ্বে শীর্ষস্থানীয় দেশগুলোর একটি। নদ-নদী ও দ্বীপের জেলা বরিশালেও উন্নয়নের ছোঁয়া দৃশ্যমান। সরকারের উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখেই মুলাদীতে শাখা উদ্বোধন করেছে ইসলামী ব্যাংক। প্রাচ্যের ভেনিস খ্যাত সমগ্র বরিশাল অঞ্চলে ইসলামী ব্যাংকের আন্তরিক সেবার মাধ্যমে ব্যবসা-বাণিজ্যসহ সকল অর্থনৈতিক কর্মকান্ড আরো তরান্বিত হবে বলে বিশ্বাস করেন তিনি।

তিনি আরো বলেন, ইসলামী ব্যাংক বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ৮ বছর অবস্থান ধরে রেখেছে। ব্যাংকিং খাতের সকল আধুনিক ব্যবস্থাপনাকে কাজে লাগিয়ে ইসলামী ব্যাংক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। ব্যাংকের কল্যাণমুখী ও আন্তরিক সেবার মাধ্যমে নতুন নতুন উদ্যোক্তা তরি ও ব্যবসা সম্প্রসারণ করে এ অঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে কর্মকর্তাদের প্রতি নির্দেশনা দেন তিনি।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue