মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

বলিউড অভিনেতা অনুপম খেরের বাড়িতে করোনার হানা

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ জুলাই ২০২০, রবিবার ০৬:০৩ পিএম

বলিউড অভিনেতা অনুপম খেরের বাড়িতে করোনার হানা

ছবি: ইন্টারনেট

ঢাকা : বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন, অমিতাভপুত্র অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের করোনায় আক্রান্ত হওয়ার খবরের রেশ কাটতে না কাটতেই আর এক দু:সংবাদ শুনতে হচ্ছে বলিউড পাড়াকে। 

জানা গেল, আরেক বলিউড তারকা অনুপম খেরের মা, ভাই, ভাবি ও ভাতিজি করোনায় আক্রান্ত। দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ৮টি ফিল্মফেয়ারজয়ী এই গুণী অভিনেতা ইনস্টাগ্রামে একটা ভিডিও বার্তায় তাঁদের করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তাঁর মায়ের খাবারের প্রতি তীব্র অরুচি দেখা দেয়। তিনি কিছুই খেতে চাইছিলেন না। কেবল বলছিলেন, তাঁর ক্ষুধা লাগেনি। তখন তাঁর মায়ের কোভিড পরীক্ষা করা হয়। মা দুলারির পরীক্ষার ফলাফল পজিটিভ এলে ৬৫ বছর বয়সী অনুপম খের, তাঁর ভাই রাজু খের, ভাবি রিমা ও ভাতিজি বৃন্দার কোভিড পরীক্ষা করা হয়। পরীক্ষায় অনুপম খের বাদে বাকি সবার কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। একমাত্র অনুপম খেরেরই করোনা হয়নি।

বর্তমানে অনুপম খেরের মা মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি। অন্যদিকে ভাইয়ের পরিবার বাড়িতে নিজেদের কোয়ারেন্টিন করেছে। অনুপম খের ভক্তদের অনুরোধ করে বলেন, ‘কোনো ছোট লক্ষণকে অগ্রাহ্য করবেন না।’ ইতিমধ্যে অনুপম খেরের বাড়ি জীবাণুমুক্ত করে ‘সিলড’ করা হয়েছে।

এদিকে, করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চনের অবস্থা ‘স্থিতিশীল’। অনলাইনে অমিতাভ বচ্চনের সুস্থতা কামনা করে অন্য বলিউড তারকারা পোস্ট করছেন। 

সোনালীনিউজ/এমএএইচ