মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৫ অগ্রাহায়ণ ১৪২৬

বাঁচানো গেলোনা দগ্ধ দুদক পরিচালকের স্ত্রীকে

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৩:৩৭ পিএম

বাঁচানো গেলোনা দগ্ধ দুদক পরিচালকের স্ত্রীকে

ঢাকা: রাজধানীর উত্তরায় নিজ বাসায় অগ্নিদগ্ধ হওয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মোহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া মারা গেছেন। উত্তরা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী বলেন, সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তানিয়া। আমরা অগ্নিকাণ্ডের কারণ ও তার মৃত্যুর কারণ ক্ষতিয়ে দেখছি।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়ে বলে জানা গেছে।

নিহত তানিয়ার স্বামী বর্তমানে দুদক পরিচালক ইউসুফ এরআগে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। সে সময় তিনি আলোচনায় আসেন। সিলেট কারাগারের সাবেক ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বণিকের বিরুদ্ধে ঘুষ, দুর্নীতির অভিযোগে অনুসন্ধান শুরুর পর তার তার বাসায় অভিযানেও নেতৃত্ব দিয়েছিলেন তিনি। ওই অভিযানে পার্থের বাসা থেকে ৮০ লাখ টাকা উদ্ধার করা হয় বলে খবর রয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উত্তরায় দুদক পরিচালক মোহাম্মদ ইউসুফের বাসায় আগুন লাগে। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই ওই আগুন নিভিয়ে ফেলা হয়। তবে আগুনে দগ্ধ হন ইউসুফের স্ত্রী।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue