বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

বাঁচার আকুতি জানানোর কিছুক্ষণ পরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন শিরিন

বরিশাল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ অক্টোবর ২০১৯, সোমবার ০২:০০ পিএম

বাঁচার আকুতি জানানোর কিছুক্ষণ পরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন শিরিন

বরিশাল : বরিশাল নগরীর নৌ-বন্দর সংলগ্ন শিরিন ফার্মেসির স্বত্ত্বাধিকারী শিরিন খানম নামের এক নারীর র'হস্য'জনক মৃ'ত্যু হয়েছে।  রোববার (২৭ অক্টোবর)  রাত ১০টার দিকে ফার্মেসিতেই তিনি অ'সুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ'ত ঘোষণা করেন।    

তার পারিবারিক সূত্র জানিয়েছেন, এক সন্তানের জননী শিরিন খানম ডিভোর্সি ছিলেন।  দীর্ঘদিন ফার্মেসি ব্যবসার পাশাপাশি নানান ক'র্মকাণ্ডে আলোচিত হয়ে ‘টিকটক’ শিরিন নামে পরিচিতি লাভ করেন।  মৃত্যুর পূর্বে ফেসবুকের লাইভ এসে তার মালিকানাধিন শিরিন মেডিকেল হল নিয়ে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।  তাকে ফার্মেসি থেকে উৎখাতের ষড়যন্ত্র করা হচ্ছে উল্লেখ করে বিভিন্ন ব্যক্তির নামও প্রকাশ করেন। পৃথক লাইভ ভিডিওতে তিনি সংশ্লিষ্ট ১০নং ওয়ার্ডের কাউন্সিলরসহ পার্শ্ববর্তী বেশ কয়েকজন ব্যবসা প্রতিষ্ঠানের ষড়যন্ত্রের কথা উল্লেখ করেন। ষড়যন্ত্রে তিনি মানসিক যন্ত্রনায় ভুগছেন।  তাকে মেরে ফেলার হুমকি দেয়া হচ্ছে উল্লেখ করে বাঁচতে চাওয়ার আ'কুতি জানানোর কিছুক্ষণ পর মৃ'ত্যুর কোলে ঢলে পড়েন।

সম্প্রতি শিরিন খানম ‘আজকের ক্রাইম নিউজ’ নামক একটি অনলাইন নিউজ পোর্টাল চালু করেন। পত্রিকাটিতে নির্বাহী সম্পাদক হিসেবে তার নাম দেখা যায়।এছাড়াও সাম্প্রতিককালে নকল ওষুধ বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আটক হয়ে কারাবরণও করেন শিরিন খানম।

কোতয়ালী মডেল থানার ওসি নূরুল ইসলাম সোমবার সকালে জানান, ফার্মেসি ব্যবসায়ী শিরিন খানমের মৃ'ত্যুর ঘটনায় তার ভাই ইউসুফ মৃধা বাদী হয়ে একটি হ'ত্যা মা'মলা দায়ের করেছেন। লা'শ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের ম'র্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছেন ও আসামিদের গ্রে'ফতারে অভিযান চলছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue