শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

বাংলাদেশের বিপক্ষে গ্যালারি ভর্তি দর্শক চান ভারতীয় কোচ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার ১২:৪৮ পিএম

বাংলাদেশের বিপক্ষে গ্যালারি ভর্তি দর্শক চান ভারতীয় কোচ

ঢাকা: বিশ্বকাপের বাছাই পর্বে কাতারকে কাতারের মাটিতে রুখে দিয়ে বিশ্ব ফুটবলকে তাক লাগিয়ে দিয়েছে ভারতীয় ফুটবল দল।কাতারের মতো এশিয়া ফুটবলের অন্যতম সেরা শক্তির বিরুদ্ধে ভারতের এই ড্র, জয়ের সমান বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

মঙ্গলবার দোহায় ভারতের সাফল্যের কারিগর অবশ্যই কোচ ইগর স্টিমাচ আর গুরপ্রীত সিং সিন্ধু। পরিকল্পনামাফিক ফুটবল খেলে কাতারকে আটকে দিয়েছে ভারত। বিশ্বকাপের বাছাই পর্বে ভারতের পরের ম্যাচ ১৫ অক্টোবর বাংলাদেশের বিরুদ্ধে কলকাতায় যুবভারতী ক্রীড়াঙ্গনে। 

কলকাতায় বাংলাদেশের বিরুদ্ধে কানায় কানায় ভরা যুবভারতী দেখতে চান ভারতীয় দলের ক্রোট কোচ। তিনি বলেন, ‌‌‌’কাতারের বিরুদ্ধে আমাদের পারফরম্যান্স আমাদের পরের হোম ম্যাচে দর্শকদের আমন্ত্রণ জানাচ্ছে। আমারা কলকাতার ফুটবল প্রেম নিয়ে অনেক কথা শুনেছি। তাই আমি কলকাতায় ফুল হাউস দেখতে চাই বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে।"

পাশাপাশি স্টিমাচ আরও বলেন, ‘আপনাদের হতে হবে আমাদের দ্বাদশ ব্যক্তি। আমরা এমনটাই চাই তাহলে আমরা পারফর্ম করে তিন পয়েন্ট অর্জন করতে পারি।‌’  চ্যাম্পিয়নদের বিরুদ্ধে এক পয়েন্ট পেলেও দারুণ খুশি স্টিমাচ। এর জন্য সব কৃতিত্ব ফুটবলারদেরই দিচ্ছেন ক্রোট কোচ।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ