বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ৬ কার্তিক ১৪২৭

বাংলাদেশ দলে বড় দুঃসংবাদ, ২ জন করোনা পজিটিভ!

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার ০৫:৫১ পিএম

বাংলাদেশ দলে বড় দুঃসংবাদ, ২ জন করোনা পজিটিভ!

ছবি: সংগৃহীত

ঢাকা: দীর্ঘ দিন পর মাঠে নামার প্রস্তাতি নিচ্ছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। শ্রীলঙ্কা সফর দিয়ে শুরু। কিন্তু শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে জাতীয় দলে দুঃসংবাদ! সফরকে সামনে রেখে করোনা পরীক্ষা হয়েছে জাতীয় দলের ক্রিকেটার এবং স্টাফদের। তাতে দুইজনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। 

যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়া হয়নি। সোমবার (৭ সেপ্টেম্বর) মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকারসহ ১৭ ক্রিকেটারের করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়। সঙ্গে নমুনা নেয়া হয় ৭ জন সাপোর্ট স্টাফের। সবমিলিয়ে মোট ২৪ জনের করোনা পরীক্ষায় দুইজনের পজিটিভ এসেছে বলে জানা গেছে।

যদিও করোনা পরীক্ষার রিপোর্ট বিসিবির সিইও (প্রধান নির্বাহী) নিজামউদ্দিন চৌধুরী সুজনের কাছে পাঠানো হলেও বোর্ডের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। 

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া তিনটার দিকে গণমাধ্যমের সঙ্গে আলাপে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি বলেন, আমরা রিপোর্ট পেয়েছি। নির্দেশিকা অনুযায়ী বিসিবি সিইওকে রিপোর্ট সম্বলিত মেইল ফরোয়ার্ড করে দিয়েছি। তবে আমার সেটা জানানোর অনুমতি নেই।

বিসিবির প্রধান চিকিৎসক আরও জানান, বারডেম থেকে ১৭ জাতীয় ক্রিকেটার ও ৭ সাপোর্টিং স্টাফসহ মোট ২৪ জনের করোনা টেস্টের রিপোর্ট আজ ঠিক বেলা ৩টায় হাতে পান। 

যেহেতু তার সেটা প্রকাশের অনুমতি নেই, তাই বিসিবির মিডিয়া রিলিজ পর্যন্ত অপেক্ষা করতেই হবে। 

তবে একটি সূত্র জানিয়েছে , করোনা আক্রান্ত হয়েছেন তরুণ ওপেনার সাইফ হাসান। সঙ্গে একজন স্টাফেরও করোনা পজিটিভ এসেছে। তার নাম জানা যায়নি।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue