সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫

বাংলালিংকের ০১৪ সিরিজের সিম বাজারে বিক্রি শুরু

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার ০৯:২৩ এএম

বাংলালিংকের ০১৪ সিরিজের সিম বাজারে বিক্রি শুরু

ঢাকা: বাংলালিংক নতুন নম্বর সিরিজ ০১৪ বাজারে এনেছে। শুক্রবার (৩০ নভেম্বর) থেকে বাংলালিংকের সব সেলস সেন্টারে একযোগে শুরু হয়েছে নতুন এই সিরিজের সিম বিক্রি।

এরআগে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) রাতে অপারেটরটির গুলশান কার্যালয়ে এ সিরিজের সিম উদ্বোধন করেন বিটিআরসির চেয়ারম্যান মো. জহুরুল হক। তিনি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারকে ০১৪ সিরিজের নম্বর থেকে প্রথম কল দিয়ে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে মোস্তাফা জব্বার বলেন, ‘০১৪ নম্বর সিরিজটি চালুর জন্য বাংলালিংককে আন্তরিক ধন্যবাদ জানায়। আশাকরি নতুন নম্বর সিরিজ নিয়ে ভবিষ্যতে বাংলালিংকের যাত্রা সফল হবে।’

দেশের সব বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার ও সার্ভিস পয়েন্ট থেকে গ্রাহকরা ০১৪ নম্বর সিরিজের সিম কার্ড সংগ্রহ করতে পারবেন।

জানা গেছে, বাংলালিংকের ০১৯ সিরিজের প্রিপেইড ব্যবহারকারীরা এনআইডি ভেরিফিকেশনের মাধ্যমে বিনামূল্যে ০১৪ সিরিজের সিম সংগ্রহ করে দুইটি বাংলালিংক নম্বরের মধ্যে ৫৪ পয়সা/মিনিট রেটে আজীবন কথা বলার বিশেষ সুযোগ পাবেন। এ ছাড়া ০১৪ সিরিজের নতুন নম্বরে প্রথমবার ৪৮ টাকা রিচার্জ করলে ৯০ দিনের জন্য যেকোনো অপারেটরে ১ পয়সা/সেকেন্ড রেটে কথা বলার সুবিধার পাশপাশি রয়েছে ১ জিবি ফ্রি ডেটা অফার।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue