সোমবার, ২০ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

বাইকে বসেই প্রেমিক প্রেমিকার যৌন সম্পর্ক, দেখুন ভিডিও

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ মার্চ ২০১৯, সোমবার ১২:২৪ পিএম

বাইকে বসেই প্রেমিক প্রেমিকার যৌন সম্পর্ক, দেখুন ভিডিও

ঢাকা: দু চাকা গাড়ি কিনতে বা চালাতে কে না ভালোবাসে! এই সখ পুরুষ মহিলা সকলেরই থাকে। বর্তমানে যেমন ছেলেরা চায় তার একটা ভালো সুন্দর বাইক হোক, তেমনই মেয়েরা চায় তার বয়ফ্রেন্ডের একটা সুন্দর দামী বাইক থাকুক, আর সে বাইকে বসে সে ঘুরে বেড়াক। আবার অনেক মেয়ে এখন নিজেও বাইক চালাতে চায়।

এই গতির যুগে সবাইকে পিছনে ফেলে এগিয়ে যেতে কে চায় সকলেই। আজ আপনাদের একটি ঘটনার কথা বলবো যা শুনলে আপনি হতবাক হয়ে যাবেন।

আর ভাববেন যে এমন ঘটনাও ঘটে? এই ঘটনাটি ঘটেছে গোয়ায়। খোলা রাস্তায় বাইকে চড়ে যাচ্ছিল দুই প্রেমিক প্রেমিকা।

সাধারণত এরকম প্রেমিক যুগল বাইকে চাপলে মেয়েটি পিছনের সিটেই বসে যায়। কিন্তু এক্ষেত্রে ঘটনাটা পুরো উলটো। মেয়েটি বসেছিল ছেলেটির কোলে। ছেলেটির পরনে ছিল একটি গেঞ্জি আর পায়ে মোজা জুতো। আর মেয়েটি পড়ে ছিল ছোট্ট একটি টপ আর শর্ট স্কার্ট।

তারা ঐ পোশাকে গোয়ার মান্ডবী ব্রিজের উপর দিয়ে বাইকে করে যাচ্ছিল। আর মেয়েটি অদ্ভুত ভাবে ছেলেটির সামনের দিকে বসেছিল তার কোলে।

শুধু যদি কোলে বসে যেত তাহলে না হয় একটা কথা ছিল। কিন্তু তারা রীতিমতো যৌন আদান প্রদান করতে করতে যাচ্ছিল রাস্তা দিয়ে।

সেখানে বাকি পথচারীরা সেই দৃশ্য দেখে ভেবেছিলেন যে হয়তো কোন হলিউড মুভির শুটিং চলছে। তাই অনেকে তাদের ক্রিয়াকলাপের ছবিও তোলে। আর সঙ্গে সঙ্গে সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তারপর সেই ছবিগুলি ছড়িয়ে পরায় আসে পুলিশের হাতে।

সেই ছবি দেখে আর আসল ঘটনা জেনে নড়েচড়ে বসে পুলিশ। সঙ্গে সঙ্গে ঐ ব্রিজের সি.সি.টি.ভি ফুটেজ দেখে খুজে বার করা হয় সেই বাইকের নাম্বার। সে নাম্বারের সূত্র ধরে পুলিশ খুজে বার করে সেই যুবককে। আর তারপর মোটা টাকার জরিমানার স্লিপ ধরায় ছেলেটির হাতে।

এই ঘটনা নিয়ে আলোচনা হয় বিধানসভাতেও। বিধায়ক সেই ঘটনার কথা জানতে পেরে পুলিশকে জিজ্ঞাসাবাদ করে।

তারা যদি নিজেদের কাজ ঠিক মত করতো তাহলে এমন কাজ তারা করতে পারতো না। ছবিটি যদি শেয়ার না হত তাহলে পুলিশের পক্ষে জানা সম্ভব হতনা এই ঘটনার কথা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue