মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নিতে

বাদীকে দশ টুকরো করে শীতলক্ষ্যায় ভাসিয়ে দেয়ার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার ০৭:১৩ পিএম

বাদীকে দশ টুকরো করে শীতলক্ষ্যায় ভাসিয়ে দেয়ার হুমকি

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসামী জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নিতে বাদীকে দশ টুকরো করে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হুমকির পর থেকেই বাদীসহ বাদীর পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে ঘটে এ হুমকির ঘটনা।

মামলার বাদী ও ভুক্তভোগী আলামিন জানান, তার বাড়ী উপজেলার তারৈল প্রধান বাড়ী এলাকায়। তার বাবার নাম আব্দুল হালিম। তিনি এক জন ব্যবসায়ী। গত ২১ জুন ব্যবসায়ী কাজে মটরসাইকেল যোগে রূপসী এলাকায় যাচ্ছিলেন।

ভুলতা গোলচত্বর এলাকায় পৌছাবামাত্র পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ একই এলাকার আব্দুর রহমানের ছেলে আলাউদ্দিন, ডেমরা থানার সারুলিয়া এলাকার নুর ইসলামের ছেলে আরমানসহ কয়েক জন মিলে মটরসাইকেলটি গতিরোধ করে।

পরে অস্ত্রের মুখে জিম্মি করে মটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে তাকে জোরপুর্বক একটি সিএনজিতে উঠিয়ে নেয়। পরে তাকে অজ্ঞাত স্থানে একটি রুমে আটকে রেখে অমানসিক নির্যাতন চালায়। এক পর্যায়ে আলাউদ্দিন হাতে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে  আলামিনের শরীরের বিভিন্ন স্থান থেতলে দেয়। এসময় জোরপুর্বক একটি খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়।

পরে ড্রাইভিং লাইসেন্স, নগদ ২৫ হাজার টাকা লুটে নেয়। প্রায় ১০ ঘন্টা আটকের পর পুনরায় ভুলতা গোলচত্বর এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় গত ২৭ জুন ব্যবসায়ী আলামিন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মামলার আসামী আলাউদ্দিনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। বেশ কয়েক দিন আগে ওই আসামী জামিনে বেরিয়ে এসেই মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করে আসছে। মামলা তুলে না নিলে দশ টুকরো করে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেয়া হবে বলে হুমকি দেয়। হুমকির পর থেকেই বাদীসহ বাদীর পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, হুমকির বিষয়ে আমার জানা নেই। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue