রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

বানভাসিদের দেয়া নৌকা ভেঙ্গে দিল দূর্বৃত্তরা

নাটোর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ আগস্ট ২০২০, বুধবার ০৩:৫৬ পিএম

বানভাসিদের দেয়া নৌকা ভেঙ্গে দিল দূর্বৃত্তরা

ছবি: প্রতিনিধি

নাটোর: নাটোরের সিংড়ায় বানভাসিদের পারাপারের জন্য উপজেলা চেয়ারম্যানের দেয়া নৌকা রাতের আঁধারে ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা। আত্রাই নদী ও চলনবিলের পানি বৃদ্ধি হওয়ায় সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়ন ও পৌরসভায় বন্যার পানি প্রবেশ করে। এতে করে চরম বিপর্যয় নেমে এসেছে জনজীবনে। বন্যায় চলাচলের জন্য উপজেলায় বেশ কয়েকটি নৌকা বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আ'লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক। উপজেলার শেরকোল ইউনিয়নের নওদাপাড়া গ্রামের জন্য চেয়ারম্যানের দেয়া নৌকা গতরাতে ভেঙে ফেলে দূর্বৃত্তরা। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম উদ্বেগ দেখা দিয়েছে।

শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল সরকার বলেন, এ এলাকায় আ’লীগই আ’লীগের প্রতিপক্ষ, নৌকার প্রতিপক্ষরাই এমন ঘৃণিত কাজ করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

আসাদুজ্জামান আসাদ নামের এক আ'লীগ নেতা বলেন, গত উপজেলা নির্বাচনে যারা নৌকার বিরুদ্ধে ভোট করেছে, তারাই প্রতিহিংসামূলক এই নৌকা ভেঙ্গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকার যারা ক্ষতি করেছে তাদের বিচার দাবী করছি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, বন্যার্তদের চলাচলের সুবিধার্থে নৌকাটি দেয়া হয়েছিল, নৌকা ভেঙ্গে ঘৃণিত কাজ করেছে দূর্বৃত্তরা। বিষয়টি প্রশাসনকে অবগত করেছি।

সিংড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জামিল আকতার জানান, মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue