মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

বান্দরবানের ভয়াবহ আগুন, পুড়ে ছাই ৭৯ দোকান

বান্দরবান প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ জুন ২০২০, শনিবার ০৪:০৪ পিএম

বান্দরবানের ভয়াবহ আগুন, পুড়ে ছাই ৭৯ দোকান

বান্দরবান : বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে অন্তত ৭৯ টি ছোট-বড় দোকান ও বেশ কিছু বসতঘর। স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিনগত রাত ১২টার দিকে বাজারের একটি মুরগির দোকানে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় এবং দ্রুত তা আশে-পাশে ছড়িয়ে পড়ে। 

খবর পেয়ে রোয়াংছড়ি ও বান্দরবান সদরের দমকল বাহিনীর দুটি ইউনিট প্রায় চার ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষনে বাজারের বেশিরভাগ দোকান, কাঁচা-পাকা মালের গুদাম সম্পূর্ণ পুড়ে যায়। 

ব্যবসায়ীরা জানিয়েছেন, আগুনে তাদের সব মিলিয়ে অন্তত তিন কোটি টাকার ওপরে ক্ষতি হয়েছে।  রোয়াংছড়ির দমকল বাহিনীর ইউনিট অফিসার মংশৈনু মারমা জানান, আগুনে ক্ষয়ক্ষতি নিরুপনের কাজ চলছে। আগুনে প্রায় ৮০ টির মতো দোকান ও ঘর পুড়ে গেছে। 

উপজেলা র্নিবাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান, অগ্নিকান্ডের ঘটনায় ক্ষয়ক্ষতি তিন কোটি টাকা ছাড়িয়ে যাবে। তিনি জানান, আগুনে ক্ষতিগ্রস্থদের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ডরমেটরিতে আশ্রয় দেয়া হয়েছে। ত্রান হিসেবে জেলা পরিষদ, উপজেলাপরিষদ ও রেডক্রিসেন্টের পক্ষ থেকে নগদ টাকা, নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়েছে। 

সোনালীনিউজ/এএস
 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue