সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

বান্দুরা হলিক্রশ হাই স্কুলের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

সোনালীনিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ জুলাই ২০১৯, রবিবার ০১:১৬ পিএম

বান্দুরা হলিক্রশ হাই স্কুলের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

ঢাকা : বান্দুরা হলিক্রশ হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ জুলাই)  সকাল ১০ টায় ঢাকার তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ অডিটোরিয়ামে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আমজাদ হোসেন দেওয়ান ও বিগত সময়ে মৃত্যুবরণকারী সকল ছাত্র-শিক্ষকদের স্বরণে নীরবতা পালন করা হয় ও শোক প্রস্তাব গৃহীত হয়। এরপর মহাসচিব তার সাংগঠনিক রিপোর্ট ও কোষাধ্যক্ষ অর্থনৈতিক রিপোর্ট সদস্যদের সামনে তুলে ধরেন। প্রাক্তন ছাত্রদের স্মৃতিচারণ ও মুক্ত আলোচনার পর পূর্ববর্তী কমিটির বিলুপ্তি ঘোষণা করা হয় এবং নতুন কমিটির গঠন প্রক্রিয়া আরম্ভ হয়। 

সেই প্রক্রিয়ায় ২০১৯-২০২১ মেয়াদে পুনরায় সভাপতি নির্বাচিত হন স্বাধীন বাংলার প্রথম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকার নবাবগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা খন্দকার হারুন-উর-রশিদ, সিনিয়র সহ-সভাপতি- শাহ্জালাল ইসলামী ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি আক্কাচ উদ্দিন মোল্লা, সহ-সভাপতি-অ্যাম্পায়ার গ্রুপের চেয়ারম্যান ও গুলশান সোসাইটির কনভেনর এ.আর. হুমায়ূন খাঁন, মহাসচিব মেজর (অবঃ) খন্দকার নিজানুর রহমান, কোষাধ্যক্ষ সিকদার আনোয়ার হোসেন। 

অনুষ্ঠানটি সঞ্চালন করেন অ্যাসোসিয়েশনের যুগ্ম-মহাসচিব রাসেল রহমান শিমুল, নবীন-প্রবীণ অ্যালামনাই ও সুধীজনদের প্রীতিময় সাহচর্যে কাউন্সিল এক মিলন মেলায় রূপ নেয়। বর্তমানদের উদ্দেশ্য কথা বলতে গিয়ে স্মৃতির রাজ্যে হারিয়ে যান সেই ষাটের দশকের প্রাক্তন ছাত্রগণ। মধ্যহ্ন ভোজের মধ্যদিয়ে কাউন্সিলের সফল সমাপ্তি ঘোষণা করা হয়। 

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue