সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

বান্ধবীদের সঙ্গে ফরম পূরণে নিষেধ করায় শিক্ষার্থীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ মে ২০১৯, রবিবার ০৯:৫৭ পিএম

বান্ধবীদের সঙ্গে ফরম পূরণে নিষেধ করায় শিক্ষার্থীর আত্মহত্যা

প্রতীক ছবি

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি এলাকায় বান্ধবীদের সঙ্গে একাদশ শ্রেণির ভর্তি ফরম পূরণ করতে নিষেধ করায় পরিবারের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী।

রোববার (১২ মে) দুপুরে ঘটনাটি ঘটে। ওই শিক্ষার্থীর নাম ঋতু আক্তার। বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয় সে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি গ্রামের আব্দুর রহমানের মেয়ে ঋতু আক্তার তার বান্ধবীদের সঙ্গে রোববার (১২ মে) শুরু হওয়া একাদশ শ্রেণিতে ভর্তির জন্য তার বান্ধবীদের সঙ্গে উদ্ধবগঞ্জ এলাকায় আসার অনুমতি চায় তার পরিবারের কাছে। তার বড় বোন দু’দিন পরে ফরম পূরণ করার জন্য বলে। এসময় তাদের দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়। এ ঘটনায় অভিমান করে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ঋতু আক্তার।

বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী জানান, বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয় ঋতু আক্তার। বান্ধবীদের সঙ্গে রোববার সকালে তাকে একাদশ শ্রেণির ভর্তির ফরম পূরণ করতে নিষেধ করে তার পরিবার। পরে অভিমান করে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ বা আপত্তি না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue