শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

বাবা হচ্ছেন সালমান!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার ০২:৪৭ পিএম

বাবা হচ্ছেন সালমান!

ঢাকা : অনেকদিনের গুঞ্জন বলিউড ভাইজান খ্যাত সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেম। এক বিদেশিনীসহ আরো অনেকের সঙ্গে জড়িয়েছে তার প্রেমের খবর। কখনো কখনো বিয়ের খবরও প্রকাশ হয়েছে। শেষ পর্যন্ত সব খবরই মিথ্যে বলে প্রমাণ হয়েছে।

নিজের ব্যাচেলর তকমা নিয়ে চলতেই যেন বেশি ভালোবাসেন সাল্লু ভাই। ব্যাচেলর হিসেবেই নাকি বাবা হতে চলেছেন সালমান। সেটাও খুব দ্রুত। সারোগেসির মাধ্যমেই বাবা হচ্ছেন তিনি।

সম্প্রতি এমন গুঞ্জনই শুরু হয়েছে বিভিন্ন মহলে। এ বিষয়ে এক সাক্ষাৎকারে সালমান খানকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘এই মুহূর্তে বিয়ে বা সংসার করার পরিকল্পনা নেই তার। বিয়ে যদি করেন, তখন সবাই তা জানতে পারবেন এবং বুঝতে পারবেন।’

আপনি বাচ্চাদের পছন্দ করেন। তাই সারোগেসির মাধ্যমে বাবা হতে যাচ্ছেন শিগগির। এমন কথা চারদিকে শোনা যাচ্ছে। এটা কি সত্য? এই প্রশ্নের উত্তরে সালমান বলেন, তাদের বাড়িতে অনেক খুদে সদস্য রয়েছে। ডিসেম্বরে আরো একজন নতুন অতিথি আসতে চলেছে তার বোনের সংসারে। তাই নতুন করে খুদে সদস্যের আর কোনো প্রয়োজন নেই তার।

অর্থাৎ বিয়ে না করেও বৈজ্ঞানিক কোনো পদ্ধতিতে সালমান খানের বাবা হওয়ার ইচ্ছে নেই। সব গুঞ্জনকে তিনি উড়িয়ে দিয়েছেন।

এদিকে বর্তমানে ‘বিগ বস’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। আর ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তার ‘দাবাং থ্রি’ সিনেমা। এখানে সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সোনাক্ষী সিনহা। পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে সাই মাঞ্জেরেকার এবং কিচা সুদীপকে।

‘দাবাং থ্রি’ মুক্তির পর ‘রাধে’ ছবির শুটিং শুরু করবেন সালমান। এই সিনেমায় তার বিপরীতে দিশা পাটানি অভিনয় করবেন।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue