সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

বার্সায় অনুশীলন করে দিলেন গ্রিজম্যান

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার ১২:৩৪ এএম

বার্সায় অনুশীলন করে দিলেন গ্রিজম্যান

ঢাকা: ফরাসি স্ট্রাইকার আতোয়া গ্রিজম্যান সোমবার বার্সেলোনার হয়ে প্রথম বারের জন্য অনুশীলন শুরু করলেন তাঁর নতুন সতীর্থদের সঙ্গে। গত সপ্তাহেই অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় এসেছেন তিনি। এই নিয়ে কম বিতর্ক হয়নি। বার্সেলানোর ওয়েবসাইটে জানানো হয়, প্রথম দলের যে ক'জন ছিলেন তাঁরা সবাই দিনের দুই সেশনের প্রথম সেশনে যোগ দিয়েছিলেন। এঁদের মধ্যে ছিলেন নতুনরাও। তাঁরা হলেন, ফ্র্যাঙ্কি ডি লং, নেটো ও  গ্রিজম্যান।

আরও এক ফরাসি ফরোয়ার্ড উসমান ডেম্বেলে এবং জার্মান গোলরক্ষক মার্ক অ্যান্দ্রে তের স্টেগান-দু'জনেই ফিট হয়েছেন চোটআঘাত সারিয়ে উঠে। ডান হাঁটুর সমস্যায় ভুগছিলেন তের স্টিগেন। এদিকে ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন উসমান ডেম্বেলে।

কোপা আমেরিকার পর ছুটিতে যাওয়া লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, ফিলিপ কুতিনহো, আর্থার এবং আর্টুরো ভিডাল এখনও যোগ দেননি। রোববার রাতে বার্সেলোনার খেলোয়াড় হিসেবে উপস্থাপনা করা হয় গ্রিজম্যানকে। ২৮ বছরের খেলোয়াড়কে ১২০ মিলিয়ন ইউরোর রিলিজের অর্থের বিনিময়ে নেওয়া হয়েছে এই ক্লাবে।

অ্যাটলেটিকো মাদ্রিদ অবশ্য এই টাকাকে ‘অপর্যাপ্ত' বলে জানিয়ে দিয়েছে। তাদের অভিযোগ, বার্সেলোনা ও গ্রিজম্যান জুলাইয়ের গোড়ায় ২০০ মিলিয়ন ইউরো থেকে দাম পড়ে যাওয়ার পরে ওই চুক্তি করে। অ্যাটলেটিকো এই নিয়ে ফিফায় যেতে পারে, এই দাবি করেছে স্পেনের সংবাদপত্র ‘এএস'। শনিবার জাপান যাচ্ছে বার্সেলোনা। সেখানে তারা একটি বন্ধুত্বপূর্ণ ম্যাচ খেলবে।

সোনালীনিউজ/আরআইবি/