শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

বার্সেলোনার ম্যাচে ধারাভাষ্য দেবেন বাংলাদেশের জামাল ভুঁইয়া

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার ০৪:১৫ পিএম

বার্সেলোনার ম্যাচে ধারাভাষ্য দেবেন বাংলাদেশের জামাল ভুঁইয়া

ফাইল ছবি

ঢাকা: আগেই জানা গিয়েছে প্রথম বাংলাদেশি হিসাবে স্প্যানিশ লা লিগায় ধারাভাষ্য দিতে যাচ্ছেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। কিন্তু কোন ম্যাচে ধারাভাষ্য দেবেন তিনি? বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, এইবার নাকি রিয়াল বেটিসের ম্যাচে। গত কয়েক দিন বিষয়টি ঝুলে থাকার পর জানা গেল লিওনেল মেসি, লুইস সুয়ারেজদের ম্যাচেই ধারাভাষ্য দেবেন জামাল।

দুবাই ভিত্তিক স্পোর্টস চ্যানেল বিইন কয়েকদিন আগেই জামাল ভুঁইয়ার লা লীগায় ধারাভাষ্য দেয়ার বিষয়টি জানিয়ে দিয়েছিল। অবশেষে বুধবার রাতে চ্যানেল কর্তৃপক্ষ জামাল ভুঁইয়াকে নিশ্চিত করেছে বার্সেলোনা ও এইবার ম্যাচটির ধারাভাষ্য দেবেন তিনি। শুধু ধারাভাষ্য নয়, ম্যাচ বিশ্লেষণও করতে হবে তাঁকে। ম্যাচের আগে, বিরতিতে এবং ম্যাচ শেষে গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো নিয়ে কথা বলতে হবে। ১৮ মে স্প্যানিশ লিগের শেষ দিনে ম্যাচ আছে মোট ১০টি।

বার্সেলোনা-এইবার ম্যাচসহ দুটি ম্যাচের বিশ্লেষণ করবেন জামাল ভুইয়া। ‘বার্সেলোনা-এইবার ম্যাচ নিশ্চিত করা হয়েছে আমাকে। আরেকটি ম্যাচেও থাকবো। তবে সেটি নিশ্চিত করা হয়নি। হতে পারে ভ্যালেন্সিয়া-ভায়াদোলিদ কিংবা সেভিলা-অ্যাটলেটিকো বিলবাও ম্যাচ।’

শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া ৮ টায় হবে ভ্যালেন্সিয়া-ভায়াদোলিদ এবং সেভিলা-অ্যাটলেটিকো বিলবাও ম্যাচ। এর যে কোনো একটি ম্যাচের ধারাভাষ্যে থাকবেন জামাল ভুঁইয়া।

পরের দিন একই সময়ে বাংলাদেশে অধিনায়কের মুখে শোনা যাবে বার্সেলোনা-এইবার ম্যাচের ধারাবিবরণী ও বিশ্লেষণ। লা লিগার ম্যাচগুলোর ধারাভাষ্য দিতে জামাল ভুইঁয়া বৃহস্পতিবার (১৬ মে) দিবাগত রাত ২ টায় দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন।

লা লিগার সঙ্গে জামালের নাম এবারই প্রথম জড়াতে যাচ্ছে না। কিছুদিন আগেই স্প্যানিশ লিগের অফিশিয়াল ফেসবুক পেজে হাজির ছিলেন তিনি। একটি কাস্টমাইজড পোস্টে ফুটবলপ্রেমীদের সঙ্গে আড্ডা দিয়েছিলেন তিনি।

সেই আড্ডাতে ‘বাংলাদেশের ফুটবল কিভাবে এগুচ্ছে সেটা কিন্তু ফিফাকে দেয়া সাক্ষাতকারে উল্লেখ করেছে জামাল ভুঁইয়া’। এ জন্য জামাল ভুঁইয়াকে ধন্যবাদ জানিয়েছেন বাফুফে সভাপতি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue