বৃহস্পতিবার, ০১ অক্টোবর, ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭

মসজিদে গ্যাস বিস্ফোরণ

বাসারের পরিবারকে প্রতি মাসে ২৫ হাজার টাকা দেবে সাইফ পাওয়ারটেক

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার ০৬:২০ পিএম

বাসারের পরিবারকে প্রতি মাসে ২৫ হাজার টাকা দেবে সাইফ পাওয়ারটেক

ছবি: প্রতিনিধি

ঢাকা: নারায়নগঞ্জের পশ্চিম তল্লা জামে মসজিদে গ্যাস বিস্ফোরণ ঘটনায় নিহত মো: আবুল বাসার মোল্লার পরিবারকে ২ বছর পর্যন্ত প্রতি মাসে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি সাইফ পাওয়ারটেক লিমিটেড।

এরই অংশ হিসেবে মৃত আবুল বাসার মোল্লার স্ত্রীকে ২৫ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) কোম্পানি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাইফ পাওয়ারটেক লিমিটেডের মহাখালিস্থ খাজা টাওয়ারের সেলস অফিসে মৃত আবুল বাসার মোল্লার স্ত্রী তাজিয়া বেগমের কাছে ২৫ হাজার টাকার চেক হস্তান্তর করেন কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো: রুহুল আমিন।

জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর নারায়নগঞ্জের পশ্চিম তল্লা জামে মসজিদে এক অনাকাঙ্খিত গ্যাস বিষ্ফোরণে মো: আবুল বাসার মোল্লা মারা যান। ঘটনার পর একটি জাতীয় দৈনিক পত্রিকায় ‘আব্বায় মাস শেষে টাকা পাঠাইতো, এখন পাঠাইবে কে’শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদটি সাইফ পাওয়ার গ্রুপ কর্তৃপক্ষের নজরে আসে। তাৎক্ষণিকভাবে পরিচালনা পর্ষদের সকল সদস্যবৃন্দ মৃত আবুল বাসারের পরিবারের পাশে দাড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করে। পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত মোতাবেক সাংসারিক খরচ মেটানো এবং সন্তানদের শিক্ষা কার্যক্রম নির্বিঘ্নে পরিচালনার জন্য মাসিক ভিত্তিতে পরবর্তী ২ বছরের জন্য আবুল বাসারের স্ত্রী তাজিয়া বেগমকে ২৫ হাজার টাকা অনুদান হিসেবে তার ব্যক্তিগত অ্যাকাউন্টে প্রদান করা হবে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে সাইফ পাওয়ার গ্রুপের পরিচালক তরফদার মো: রুহুল সাইফ, ই-ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সিইও মেজর সিরাজুস সালেকীন (অব:), গ্রুপের চীফ ফিন্যান্সিয়াল অফিসার মো: হাসান রেজা, গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এডমিন মেজর ফারুখ আহমেদ খান (অব:), সাইফ পাওয়ার ব্যাটারি অ্যান্ড হেড অব ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্ট মো: হেলাল উদ্দিন সিকদার ও এজিএম কর্ড মো: নাজমুল করীম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাইফ পাওয়ার গ্রুপ ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক ও বৈশ্বিক সংকটে সরকারকে সহায়তা করে চলছে। উদাহরণ স্বরূপ কোভিড-১৯ মহামারি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা নগদ প্রদানসহ বিভিন্ন সরকারি হাসপাতাল ও প্রতিষ্ঠানে অক্সিজেন সিলিন্ডার এবং পিপিই সামগ্রী প্রদান করেছে। এছাড়াও আর্তমানবতার সেবায় এই ব্যবাসায়ী প্রতিষ্ঠানটি সর্বদা দুস্থ ও অসহায় মানুষের পাশে রয়েছে।

সোনালীনিউজ/এলএ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue