সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ৪ কার্তিক ১৪২৭

বাসা ভাড়া নিতে এসে বাড়িওয়ালাকে গুলি

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার ১২:৫৫ পিএম

বাসা ভাড়া নিতে এসে বাড়িওয়ালাকে গুলি

ঢাকা: রাজধানীর খিলগাঁও এলাকায় বাসা ভাড়া নেওয়ার জন্য এসে বাড়ির মালিককে গুলি করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে বাড়ির মালিক মমিনুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন। 

তাঁকে গত রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম এই তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

ফারুকুল আলম জানান, বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে খিলগাঁওয়ের নাজদারপাড় এলাকায় ঘটনাটি ঘটে। মমিনুর রহমান সপরিবার দক্ষিণ গোড়ানে থাকেন।

নাজদারপাড়ে তাঁর টিনশেড বাড়ি, দোকান ও মাছের খামার রয়েছে। প্রতিদিন সকালে সেখানে তিনি আসেন। রাতে বাসায় ফিরে যান। গতকাল রাত ৯টার দিকে মোটরসাইকেলে করে তিন ব্যক্তি বাসা ভাড়া নিতে আসেন। একপর্যায়ে তাঁরা কথা-কাটাকাটিতে লিপ্ত হন এবং মমিনুরকে পিস্তল দিয়ে গুলি করেন। গুলি মমিনুরের ডান হাঁটুতে লাগে। রাতেই ঢাকা মেডিকেলে অস্ত্রোপচারের পর স্বজনেরা তাঁকে বাসায় নিয়ে যান।

ওসি আরও জানান, গুলির ঘটনায় মমিনুর বাদী হয়ে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন। ঘটনাটির তদন্ত চলছে। দুর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue