বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ১ কার্তিক ১৪২৬

বাস-ট্রাক রেষারেষি, ছাত্রের হাত বিচ্ছিন্ন

রাজশাহী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৯ জুন ২০১৯, শনিবার ১২:৪৯ এএম

বাস-ট্রাক রেষারেষি, ছাত্রের হাত বিচ্ছিন্ন

রাজশাহী : রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে এক কলেজ শিক্ষার্থীর ডান হাতের কবজি কেটে পড়ে গেছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ওই শিক্ষার্থীর নাম ফিরোজ হাসান। তিনি  রাজশাহী কলেজের সমাজকল্যাণ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। ফিরোজ হোসেন বগুড়ার নন্দীগ্রামের মাহফুজার রহমান শাহীনের ছেলে।

শুক্রবার (২৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহীর কাটাখালি পৌরসভার সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার শিকার ফিরোজ হোসেন ‘মোহাম্মদ ট্রাভেলস’র একটি বাসে রাজশাহী আসছিলেন। বাসটি কাটাখালি পৌরসভার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে উপক্রম হয়। এ সময় বাস ও ট্রাকের দুই চালকের প্রচেষ্টায় মুখোমুখি সংঘর্ষ এড়ানো গেলেও ট্রাকের সঙ্গে বাসটির পাশাপাশি ঘেঁষা লাগে। ওই সময় ফিরোজের হাত জানালা দিয়ে বাইরে থাকায় ট্রাকের ধাক্কায় ডান হাতের কবজি কেটে রাস্তায় পড়ে যায়।
সড়কে শিক্ষার্থীর ডান হাতের কবজি

কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বলেন, ‘ওই যুবককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাস্তায় পড়ে থাকা হাতের অংশ উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেওয়া হয়েছে। ঘটনার পর বাস ও ট্রাক ক্ষতিগ্রস্ত না হওয়ায় দুই চালকই দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।’

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue