মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ২৬ অগ্রাহায়ণ ১৪২৬

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত

মুন্সিগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার ০৩:০৯ পিএম

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত

ফাইল ছবি

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে একই পরিবারের নারী ও শিশুসহ ৭ জন নিহত হয়েছে। নিহতরা সবাই মাইক্রোবাসের করে এই বিয়েতে যাচ্ছিলেন বলে জানা গেছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন।

শুক্রবার (২২ নভেম্বর) বেলা ২টার দিকে শ্রীনগরের ষোলঘর এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  লৌহজং ও শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ পুলিশ সুপার আসাদুজাজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার বেলা ২টার দিকে শ্রীনগরের ষোলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহতরা একই সবাই একই পরিবারের সদস্যরা এবং মাইক্রেবাসের যাত্রী।

মো. আসাদুজ্জামান জানান, দুপুরে ঢাকাগামী স্বাধীন পরিবহনের একটি বাসের সঙ্গে শিমুলিয়াঘাটগামী বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়।  এতে ঘটনাস্থলেই ছয় জন ও পরে হাসপাতালে নেওয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়।

তিনি আরো জানান, আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ১০ জন যাত্রী আহত অবস্থায় এসে এখানে চিকিৎসা গ্রহণ করছে। এ ঘটনায় নিহতদের মধ্যে শ্রীনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধা (৭০) ও  এক শিশুর (৮) মরদেহ রয়েছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue