সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রাহায়ণ ১৪২৬

বাড়ি ফেরা হলো না নবদম্পতির

লালমনিরহাট প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ অক্টোবর ২০১৯, রবিবার ১২:৫৩ পিএম

বাড়ি ফেরা হলো না নবদম্পতির

লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মহাসড়কে ট্রাকের ধাক্কায় সদ্য বিবাহিত দম্পতির আশ্চর্যজনক মৃত্যু হয়েছে। এ সময় অটোরিকশায় থাকা আরো চার যাত্রী আহত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঘুন্টিঘরের বটতলা এলাকার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলা সিন্দুর্না ইউনিয়নের পাঠানবাড়ি এলাকার আব্দুল সোবাহানের ছেলে মোস্তাফা হোসেন (২৬) ও তার স্ত্রী রাহেলা বেগম (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাহেলা স্বামীসহ ভোটমারীতে তার বাবার বাড়ি থেকে অটোরিকশা যোগে হাতীবান্ধায় শশুড়বাড়িতে ফিরছিলেন। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা একটি ট্রাক পিছন থেকে তাদের ধাক্কা দিলে তারা অটোরিকশা থেকে ট্রাকের নিচে ছিটকে পড়ে গেলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহত দম্পতির দেড়মাস আগে বিয়ে হয়েছিল।

এদিকে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা অটোরিকশায় থাকা আরো চার যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করার ব্যবস্থা নেয়া হচ্ছে।

সোনালীনিউজ/এএএস/এএস

 

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue