সোমবার, ০৬ এপ্রিল, ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

বিএনপিকে নেতৃত্ব ছেড়ে দিতে বললেন অলি আহমদ

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার ০৯:৩৭ পিএম

বিএনপিকে নেতৃত্ব ছেড়ে দিতে বললেন অলি আহমদ

ফাইল ছবি

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ও জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, বিএনপিকে বলছি হয় সঠিক নেতৃত্ব দেন, না হলে আমাদের হাতে নেতৃত্ব ছেড়ে দেন। সঠিক নেতৃত্ব দিলে আমরা মেনে নেব। মুক্তিমঞ্চ গঠন হয়েছিল জনগণকে মুক্তি দেয়ার জন্য। জাতীয় মুক্তিমঞ্চ কোনো মিটিং করলে আপনাদের গাত্রদাহ হয় কেন?

শনিবার (২২ ফেব্রুয়ারি) এলডিপি কার্যালয়ে জাতীয় মুক্তিমঞ্চের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন। অলি বলেন, বর্তমানে আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি। তখন আমরা বিনা বাধায় বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছি, কিন্তু এখন ন্যায্য দাবি নিয়েও মাঠে নামা যায় না।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, বঙ্গবন্ধু শত চেষ্টা করেও একদলীয় শাসন প্রতিষ্ঠা করতে পারেননি। কিন্তু তার মেয়ে করে দেখিয়েছেন। দেশে আইনের শাসন নেই, মানুষের অধিকার নেই। শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষা নেই, ব্যাংকে টাকা নেই, ন্যায়বিচার নেই, সর্বত্র দুর্নীতি ও স্বজনপ্রীতি। জনগণ এর থেকে মুক্তি চায়। জনগণের মুক্তি মিলবে। যেকোন সময় এ সরকারের পতন হবে বলেও আশা প্রকাশ করেন মহান মুক্তিযুদ্ধের এই বীর বিক্রম।

এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় মুক্তিমঞ্চের সিনিয়র নেতা ও কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীক। এতে আরও বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, বাংলাদেশ জমিয়তে ওলামা ইসলামের যুগ্ম মহাসচিব মনির হোসেন কাসেমী, জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান, জাতীয় দলের মহাসচিব রফিকুল ইসমাইল প্রমুখ। আলোচনা সভা শেষে এলডিপিতে যোগদান করেন বাংলাদেশ ফুড অ্যান্ড নিউটিশন অ্যাসোসিয়েশনের সভাপতি ফরিদ আমিন ও শেখ সানজিদা নাসরিনের নেতৃত্ব কয়েকজন।

সোনালীনিউজ/এমএএইচ 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue