বুধবার, ২৭ মার্চ, ২০১৯, ১৩ চৈত্র ১৪২৫

‘বিএনপিকে রাজনৈতিক দল মনে করি না’

নরসিংদী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার ০৪:৩৫ পিএম

‘বিএনপিকে রাজনৈতিক দল মনে করি না’

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বিএনপির মতো বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তা ছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না।

শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে নিজ জেলা ও উপজেলার প্রশাসনিক কর্মকতা এবং তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছাবিনিময় শেষে নরসিংদী সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

শিল্পমন্ত্রী বলেন, আমরা জনগণের ভোটে ক্ষমতায় এসেছি। তাই আমাদের প্রথম এবং প্রধান লক্ষ্য হচ্ছে- জনগণের প্রত্যাশা পূরণ করা। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের কর্মপরিকল্পনা সাজিয়ে রেখেছি। সেই হিসাবে সব উন্নয়ন বাস্তবায়ন হবে।

বিএনপি প্রসঙ্গে অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, এটি কোনো রাজনৈতিক দল নয়। আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র। তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয়। শুধু আওয়ামী লীগের বিরোধিতার জন্য।

তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বিএনপির মতো এ রকম বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তা ছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না। জনগণের কথা ভাবলে পেট্রল বোমা আর আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারত না, বলেন তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue