বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

বিএনপির হালে আর কখনোই জোয়ার আসবে না

কক্সবাজার প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার ০৮:৫৭ পিএম

বিএনপির হালে আর কখনোই জোয়ার আসবে না

কক্সবাজার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গণজোয়ারের যে স্বপ্ন বিএনপি দেখছে সেটি দিবা স্বপ্ন ছাড়া কিছুই নয়। বিএনপি আন্দোলনেও ভাটা, ভোটেও ভাটা। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপির হালে আর কখনোই জোয়ার আসবে না।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকালে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, কক্সবাজারের উন্নয়নে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী কক্সবাজারকে উন্নয়নের প্রাণকেন্দ্রে পরিণত করতে চায়। এখানে উন্নয়নের মহাযজ্ঞ চলছে। বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকতকে ঘিরেই নানা পরিকল্পনা চলছে। সমুদ্রসৈকতকে দেশি-বিদেশি পর্যটকের কাছে আকর্ষণীয় করে গড়ে তোলার তৎপরতা শুরু হয়েছে।

কক্সবাজারের নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের প্রতি আস্তা রাখুন, বিশ্বাস রাখুন। আপনাদের কক্সবাজারের চেহারা পাল্টে দেবে সরকার।

ওবায়দুল কাদের আরও বলেন, কক্সবাজারে আওয়ামী লীগ এখন আগের মত দুর্বল নেই, অনেক শক্তিশালী। এখানকার আওয়ামী রাজনীতিতে যে খরা ছিলো সেটি কেটে গেছে। এই শক্তি ধরে রাখতে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঘরের মধ্যে ঘর বেঁধে শত্রু তৈরী করা যাবে না। এতে করে দলেরই ক্ষতি হবে।

মন্ত্রী বলেন, দলের যে কমিটিগুলো হবে প্রত্যেকটিতে ত্যাগীদের মূল্যায়ন করবেন। ত্যাগীরাই হচ্ছে দলের প্রাণ। ওয়ার্ড পর্যায় পর্যন্ত কাউন্সিল সম্পন্ন করুন। সামনে জেলা কমিটির সম্মেলন করতে হবে। কর্মী সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা।

সঞ্চালনা করেন যৌথভাবে জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক খোরশেদ আলম ও উপপ্রচার সম্পাদক এমএ মঞ্জুর।বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার-৩ (রামু-সদর) আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, সংরক্ষিত আসনের সাংসদ কানিজ ফাতেমা আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু তালেব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোর্শেদ হোসাইন তানিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জল কর, জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম, জেলা তাঁতী লীগের আহ্বায়ক আরিফুল মওলা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহিম উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের ও জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue