শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

বিকালে বিএনপির স্থায়ী কমিটি জরুরি বৈঠক

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ অক্টোবর ২০১৯, বুধবার ১১:১২ এএম

বিকালে বিএনপির স্থায়ী কমিটি জরুরি বৈঠক

ফাইল ছবি

কেন হঠাৎ দলীয় এমপিদের এমন আচরণ, তাছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর, বুয়েট ছাত্র ফাহাদ হত্যাকাণ্ড নিয়ে আলোচনা করতে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডাকা হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) বিকাল ৫ টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠকে অনুষ্ঠিত হবে। বৈঠক শেষে সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

বৈঠকের বিষয়ে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শাইরুল কবির খান বলেন, ‘সমসাময়িক বিষয় নিয়ে দলের করণীয় ঠিক করতে দলের স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডাকা হয়েছে।’

বিএনপির স্থায়ী কমিটির দুই জন সদস্য জানান, বৈঠকে আলোচনা বিষয় তিনটি। এর মধ্যে খালেদ জিয়ার স্বাস্থ্য ও মুক্তির বিষয়টি বৈঠকে নিয়মিত আলোচনা বিষয়বস্তুতে থাকে। এর বাইরে বৈঠকে আলোচ্য বিষয়ে প্রধানমন্ত্রীর ভারত সফরের চুক্তি, বিশেষ করে ফেনী নদী থেকে ভারতকে পানি দেওয়ার যে চুক্তি হয়েছে সেটি বেশি প্রাধান্য পাবে। এই ইস্যুতে কর্মসূচিও দেওয়া হতে পারে। আর সমসাময়িক দেশের পরিস্থিতি মধ্যে থাকবে বুয়েটে ছাত্র আবরার হত্যাকাণ্ড। এক্ষেত্রে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন বা অন্য কোনও কর্মসূচি দেওয়া হবে।

এছাড়া কী কারণে হঠাৎ করে দলের সাত এমপি হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন, আবার তিনি জামিন পাওয়া মাত্র চিকিৎসার জন্য বিদেশে যেতে রাজি এমন বক্তব্য দিলেন এক এমপি এ নিয়েও আলোচনা হবে। এর পেছনে সরকারের কোনও ইন্ধন আছে কিনা সেটাও আলোচনায় আনা হবে।

সোনালীনিউজ/এএস

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue