সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

বিকেলে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক, যা নিয়ে আলোচনা হবে

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ জুলাই ২০১৯, শুক্রবার ১০:১৬ এএম

বিকেলে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক, যা নিয়ে আলোচনা হবে

ঢাকা: সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডেকেছে বিএনপি। শুক্রবার (১৯ জুলাই) বিকেল ৪টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। 

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবীর খান বৈঠকের সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, বৈঠকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় সমাবেশ সফল করার বিষয়ে আলোচনা হবে। পাশাপাশি ছাত্রদলের চলমান সংকট নিরসনের বিষয়েও কথা হবে। ছাত্রদলের নতুন কমিটি গঠন নিয়ে দীর্ঘদিন ধরে অচলাবস্থা চলছে। 

কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে পূর্বঘোষিত বিভাগীয় সমাবেশের প্রথমটি বরিশালে অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার (১৮ জুলাই)। আগামী শনিবার (২০ জুলাই) দ্বিতীয় সমাবেশটি চট্টগ্রামে এবং ২৫ জুলাই খুলনায় সমাবেশ করবে বিএনপি। এসব সমাবেশে প্রধান অতিথি হিসেবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য দেবেন। এছাড়া এতে স্থায়ী কমিটির সদস্য ও সিনিয়র নেতারাও উপস্থিত থাকবেন। তবে এতে থাকছে না ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের কোনো নেতা। 

বরিশাল বিভাগের সমাবেশ নিয়ে পর্যালোচনা এবং অন্যান্য বিভাগের সমাবেশ সফল করতে চূড়ান্ত প্রস্তুতি নেওয়া হবে স্থায়ী কমিটির এ বৈঠকে। পাশাপাশি সব বিভাগের সমাবেশ করার পর ঢাকায় একটি বড় সমাবেশ করার বিষয়েও আলোচনা হতে পারে।

বৈঠকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্কাইপের মাধ্যমে যোগ দেবেন বলেও একটি সূত্র নিশ্চিত করেছে। 

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue