বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

বিজিবি কর্তৃক ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৫:৪৬ পিএম

বিজিবি কর্তৃক ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের সদর ও শিবগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করে আমদানি নিষিদ্ধ মাদক ফেনসিডিল এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। তবে উভয় অভিযানে কাওকে আটক করতে পারেনি বিজিবি-৫৯।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, সদর উপজেলার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর অপর প্রান্তে বারঘরিয়া মহানন্দা চেকপোস্ট এলাকায় ভোর ৫টায় ব্যাটালিয়নের হাবিলদার মো. শহিদুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল কর্তব্যরত থাকা অবস্থায় শিবগঞ্জ থেকে সদরে আসা একটি মোটরসাইকেলকে তল্লাশির জন্য থামতে বলা হয়। কিন্তু বিজিবি টহল দলকে দেখে মোটরসাইকেল আরোহী তার সঙ্গে থাকা একটি বস্তা ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া বস্তা তল্লাশি করে ১৬ হাজার টাকা মূল্যের ৪০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেয়া হয়েছে।

এর আগে বুধবার দুপুর ২টায় জেলার শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্ত এলাকার সীমান্ত পিলার ১৭৯/২-এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জমিনপুর এলাকায় কিরণগঞ্জ বিওপির টহল কমান্ডার নায়েক ফরিদ মিয়ার নেতৃত্বে একটি টহল দল অভিযান পরিচালনা করার সময় গোমস্তাপুর উপজেলার চৌতলা এলাকার মো. অজিম উদ্দিনের যুবক ছেলে চোরাকারবারী মো. কাউছার (২২) টহল দলের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গে থাকা একটি মোটরসাইকেল ফেলে দ্রুত পাশের আম বাগানের দিকে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া মোটরসাইকেল তল্লাশি করে ৩৯ হাজার টাকা মূল্যের ১৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে জব্দকৃত মোটরসাইকেল ও উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসহ পলাতক আসামির বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/এসজেডি/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue