বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

বিজ্ঞাপনে জুটি বাঁধছেন আরিফিন শুভ-নাবিলা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ০১:১০ পিএম

বিজ্ঞাপনে জুটি বাঁধছেন আরিফিন শুভ-নাবিলা

ঢাকা : উপস্থাপিকা হিসেবে বেশ জনপ্রিয় মাসুমা রহমান নাবিলা। মডেল ও অভিনেত্রী নাবিলাও কম চমক দেখাননি। বিশেষ করে অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ ছবিটি দিয়ে তিনি বাজিমাত করেছেন চঞ্চল চৌধুরীর বিপরীতে। আজকাল তাকে ‘আয়নাবাজি’র নাবিলা বলেই ডাকছেন সবাই।

সম্প্রতি উপস্থাপনা নিয়ে ব্যস্ত নাবিলাকে খুব কমই দেখা যায় নাটক-টেলিছবিতেও।

নতুন খবর হলো, প্রথমবারের মতো ঢাকাই ছবির চিত্রনায়ক আরিফিন শুভর সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন নাবিলা। তবে তা কোনো সিনেমার জন্য নয়। ওয়ালটনের তিনটি ভিন্ন প্রোডাক্টের বিজ্ঞাপনে দেখা যাবে এই জুটিকে।

ওয়ালটনের ব্লেন্ডার, ওয়াশিং মেশিন এবং মাল্টি কুকারের টিভিসিগুলো নির্মাণ হবে দেশের বিভিন্ন লোকেশনে। আগামীকাল থেকে শুটিংয়ে অংশ নেবেন শুভ-নাবিলা। এগুলো পরিচালনা করবেন তৌহিদ মিতুল।

নাবিলা বলেন, ‘এ জুটির গল্প নিয়ে তিনটি ভিন্ন প্রোডাক্টের বিজ্ঞাপন হবে। আলাদা আলাদা গল্পে আলাদা আলাদা প্রোডাক্ট। আইডিয়াগুলো পছন্দ হয়েছে। আরিফিন শুভর সঙ্গেও প্রথমবার কাজ করছি এটাও ভালো লাগছে।’

এ সময়ে ওয়েব সিরিজে অভিনয় করা প্রসঙ্গে নাবিলা বলেন, ‘ওয়েব সিরিজ বিনোদনের নতুন মাধ্যম। সারাবিশ্বে এটির বেশ জনপ্রিয়তা বাড়ছে। আমাদের দেশেও অনেক তারকা শিল্পী এখন ওয়েব সিরিজে কাজ করছেন।’

২০০৬ সালে বাংলাভিশনে ‘এবং ক্লাসের বাইরে’ নামক একটি স্কুল ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়া জগতে নাবিলার পথচলা শুরু হয়।

এরপর তিনি এনটিভির লাইভ কুইজ অনুষ্ঠান ‘জানার আছে বলার আছে’ এবং বাংলাভিশনে প্রচারিত আরজে নীরবের সঙ্গে করেন ‘মিউজিক টুগেদার’। সর্বশেষ নাগরিক টিভির ‘বাজল ঝুমুর তারার নূপুর’ অনুষ্ঠানেও উপস্থাপনায় দেখা গেছে নাবিলাকে।

উপস্থাপনা নিয়ে তিনি বলেন, ‘উপস্থাপনা ভালো লাগলে করি, না লাগলে করি না। আমি যে কোনো কিছু দর্শকের দৃষ্টি থেকে দেখি। নাটকে গল্প পছন্দ না হলে যেমন কাজ করছি না, তেমনি খুব বড় শো না হলে উপস্থাপনা করি না।’

এর আগে গেল রোজার ঈদে একটি এলপি গ্যাসের বিজ্ঞাপনে কাজ করেছিলেন নাবিলা। এছাড়াও গেল কোরবানি ঈদে একটি নাটকেও দেখা গিয়েছিল তাকে। চলতি বছরেই নতুন সিনেমার ঘোষণা নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। নতুন এই বিজ্ঞাপনটির শুটিং শেষ করে আগামী ১১ সেপ্টেম্বর দেশ ছাড়বেন নাবিলা। পরিবার নিয়ে মিসর ও তুরস্কে দুই সপ্তাহের অবকাশ কাটাবেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue