শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০, ১১ মাঘ ১৪২৬

বিপুল পরিমান ঝাটকা ইলিশ জব্দ, ২ জনের জেল জরিমানা

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯, সোমবার ০৩:০৮ পিএম

বিপুল পরিমান ঝাটকা ইলিশ জব্দ, ২ জনের জেল জরিমানা

ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে বরিশাল এক্সপ্রেস নামে একটি ঢাকাগামী যাত্রীবাহী পরিবহন থেকে বিপুল পরিমান অবৈধ ঝাটকা ইলিশ মাছ জব্দ করা হয়েছে।  

রোববার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টা বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাগড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হাওলাদার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ঝাটকা ইলিশ বহন করার দায়ে মীর মোসলেম (৫৪) কে ৫ হাজার টাকা অর্থদণ্ড ও মো. আল-আমিন (২৫) কে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।  

মীর মোসলেম ঢাকার পূর্ব জুড়াইন এলাকার মৃত মীর আলীর ছেলে ও বরিশাল এক্সপ্রেসের চালক। আল-আমিন বড়গুনা জেলার বামনা থানার রামনা গ্রামের মো. দুলালের ছেলে ও বরিশাল এক্সপ্রেস এর সহকারি।  বরিশাল এক্সপ্রেসের সুপার ভাইজার পালিয়ে যায়।  

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহাগ হাওলাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিশাল এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব, ১৫-৩৫৩২) নামে ঢাকাগামী একটি যাত্রীবাহী পরিবহন থেকে ৬০ মন ঝাটকা ইলিশ জব্দ করি।  ভ্রাম্যমাণ আদালতে একজনের পাঁচ হাজার টাকা জরিমানা ও একজনের ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেই।  জব্দকৃত ঝাটকা ইলিশ উপজেলার এতিমখানায় বিতরণ করে উদবৃত্ত মাছগুলো রাতেই ঝালকাঠির নেছাবাদ এতিমখানায় পৌঁছে দেই।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue