বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

বিয়ের আগেই মা হয়েছিলেন রাবিনা, এবার হচ্ছেন নানি

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার ০৪:০৯ পিএম

বিয়ের আগেই মা হয়েছিলেন রাবিনা, এবার হচ্ছেন নানি

ঢাকা : নব্বই দশকে বলিউডের সেনসেশন ছিলেন তিনি ৷ নাচে-অভিনয়ে মাতোয়ারা করে রেখেছিলেন তিনি দর্শকদের। তিনি ‘মাস্ত মাস্ত গার্ল’ রাবিনা ট্যান্ডন। ব্যক্তি জীবনে বিয়ে করেছেন ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাডানিকে। সেই সংসারে আজ দুই সন্তানের জননী রাবিনা। এদিকে খবর প্রকাশ হচ্ছে শিগগিরই নাকি নানি হতে চলেছেন রাবিনা! বিয়েই করেছেন তিনি ২০০৪ সালে। সে হিসেব করে হয়তো যে কেউ তার নানি হতে যাওয়ার খবর শুনে অবাক হয়ে যাবেন।

তবে ঘটনা হলো বিয়ের আগেই মা হয়েছিলেন রাবিনা। ২১ বছর বয়সে দত্তক নিয়েছিলেন দুই কন্যা পূজা আর ছায়াকে। ১৯৯৫ সালে দত্তক নেয়ার সময় পূজার বয়স ছিল ১১ আর ছায়ার বয়স ৪। সেই ছায়াই এখন মা হতে চলেছেন। ছায়ার মাতৃত্বকালীন ছবিও এসেছে সোশাল মিডিয়ায়।

অধীর আগ্রহে নানি হওয়ার জন্য অপেক্ষা করছেন শাহরুখের সঙ্গে অভিনয় করা ‘বাদশাহ’খ্যাত এই নায়িকা। এর আগে বড় মেয়ে পূজাও সন্তান জন্ম দিয়েছেন। তাই নানি হওয়ার অভিজ্ঞতাটি নতুন নয় রাবিনার জন্য। তবুও মেজো মেয়ের বাড়িতে নতুন অতিথি আসছে। খুশিতে আটখান হয়ে আছেন নায়িকা।

আরও জানা গেল, পূজা ও ছায়াকে দত্তক নেয়ার আগে একটি পুত্রসন্তানও দত্তক নিয়েছিলেন রাবিনা। সেই ছেলে এখন দক্ষিণ আফ্রিকায় থাকেন। ২০০৪ সালে ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাডানিকে বিয়ে করার পর রাবিনা জন্ম দেন দুই সন্তান। তারা হলো ১৪ বছরের মেয়ে রাশা ও ১২ বছরের ছেলে রণবীর।

সোনালীনিউজ/এমটআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue