বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

বিয়ের ২০ দিনের মাথায় নববধূকে মাটিচাপা

পটুয়াখালী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ জানুয়ারি ২০২০, বুধবার ০৬:১৬ পিএম

বিয়ের ২০ দিনের মাথায় নববধূকে মাটিচাপা

পটুয়াখালী : বিয়ের ২১ দিন পর স্বামী বাবুল হাওলাদারের বাড়ির পেছনের বিলে মাটিচাপা দেয়া অবস্থায় নববধূ চম্পা বেগমের (৩২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় নববধূ চম্পা বেগমের (৩২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার চাকামইয়া ইউনিয়নের গামরবুনিয়া বিল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার রাতে হ ত্যার পর নববধূকে মাটিচাপা দিয়ে পালিয়ে যান স্বামী বাবুল। 

এ বিষয়ে কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ১ জানুয়ারি বরগুনার তালতলী উপজেলার কলারাম গ্রামের চান মিয়ার মেয়ে চম্পাকে দ্বিতীয় বিয়ে করেন উপজেলার পূর্ব চাকামইয়া গ্রামের কাদের হাওলাদারের ছেলে কৃষক বাবুল হাওলাদার। বুধবার বেলা ১১টার দিকে গামরবুনিয়া বিল থেকে মাটিচাপা অবস্থায় চম্পার মরদেহ উদ্ধার করা হয়। 

ঘটনার পর থেকে বাবুল ও প্রথম স্ত্রী পলাতক থাকায় ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের জেরে চম্পাকে শ্বা সরোধে হ ত্যার পর মাটিচাপা দেয়া হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে হ ত্যার রহস্য বেরিয়ে আসবে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue