শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

বিরতির পর নাটকে ফিরলেন সারিকা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ অক্টোবর ২০১৯, রবিবার ০৯:৫৩ পিএম

বিরতির পর নাটকে ফিরলেন সারিকা

ঢাকা : ছোট্ট বিরতির পর নাটকে ফিরলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা। ঈদের পর ‘ভুল কাব্য’ নামের নতুন একটি নাটকের শুটিংয়ে অংশ নেন। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে। নাটকটি নির্মাণ করছেন তুহিন হোসেন। এতে এ অভিনেত্রী থাকছেন একজন ডিভোর্সির চরিত্রে।

ঈদের আগে ঘোষণা দিয়ে নিয়মিত অভিনয় করার পরিকল্পনার কথা জানান সারিকা। কিন্তু ঈদের পর থেকে তিনি যোগাযোগের বাইরে ছিলেন।

নাটকে ফেরা প্রসঙ্গে সারিকা বলেন, ‘আমি তো অভিনয়ের বাইরে যাচ্ছি না। সত্যি বলতে, প্রচুর কাজের প্রস্তাব থাকলেও সব নাটকে তো আর অভিনয় করা যায় না। গড়পড়তা কাজে যুক্ত হতে ইচ্ছা করে না। এদিকে আমার মেয়ে বড় হয়েছে। তাকে সময় দেয়ার কারণেই কাজ কম করি। কিন্তু এ নিয়েও অনেক বিড়ম্বনার মুখোমুখি হতে হয় আমাকে।

মিডিয়া থেকে বিদায় নেওয়ার কোনো পরিকল্পনা নেই আমার। যতদিন দর্শক আমার অভিনয় পছন্দ করবেন, ঠিক ততদিনই কাজ করব। এদিকে সম্প্রতি একই নির্মাতার নির্দেশনায় একটি মুঠোফোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মডেল হয়েছেন এ পর্দাকন্যা। খুব শিগগিরই এটি প্রচারে আসবে বলে জানান নির্মাতা।’

মডেল ও অভিনেত্রী সারিকার মিডিয়ায় যাত্রা শুরু ২০০৬ সালে মডেলিংয়ের মাধ্যমে। তবে ২০১০ সালে ছোটপর্দায় কাজ করে তার অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। এরপর থেকে নিয়মিত ছিল নাটক ও বিজ্ঞাপনে। তবে মাঝে মধ্যেই আড়ালে চলে যান এই অভিনেত্রী।

সর্বশেষ গেল বছরের সেপ্টেম্বর মাসে তার বিরুদ্ধে শুটিং ফাঁসানোর অভিযোগ এনেছিলেন টেলিভিশন শিল্পী সংঘের প্রযোজক মোহাম্মদ বোরহান খান।

নির্ধারিত সময়ের মধ্যে সেই অভিযোগের সদুত্তর না দেয়ায় সব ধরনের নাটক, মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনচিত্রে অভিনয় করা থেকে তাকে ছয় মাস নিষিদ্ধ করেছিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (টেলিপ্যাব)। পরে ক্ষমা চাওয়ায় তিন মাস পরে তার কাজ করার অনুমতি মেলে। গেল বছর নভেম্বর মাসে ‘ব্রেকিং নিউজ’ নামে একটি নাটকের কাজ করে সারিকা ডুব দিয়েছিলেন অনেক দিন। এবার ঈদের কাজ দিয়েই নতুন করে ফিরছেন সারিকা।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue