মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

বিরতির পর ফিরছেন নুসরাত

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ আগস্ট ২০১৯, সোমবার ০৩:৪০ পিএম

বিরতির পর ফিরছেন নুসরাত

ঢাকা : বিয়ে, রিসেপশন, সংসদে শপথ পাঠ, হানিমুন, নির্বাচনী এলাকা পরিদর্শন— সব মিলিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। ফলে অভিনয় থেকে বেশ দূরেই থাকতে হয়েছে তাকে দীর্ঘদিন। অবশেষে সেই বিরতিটা ভাঙলেন এই লাস্যময়ী। নতুন চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন নুসরাত জাহান।

বেশ কিছুদিন আগে গুঞ্জন শোনা গিয়েছিল, রাজনীতিতে যোগ দেওয়ার পর অভিনয়ের কাজে নিয়মিত হতে পারবেন না অভিনেত্রী। তবে সব দায়িত্ব সামলে কাজে ফিরেছেন তিনি।

সংসদ সদস্য হওয়ার পর প্রথমবার পাভেলের ছবি দিয়েই আবারো কাজে ফিরেছেন নুসরাত। ছবির নাম ‘অসুর’। এই ছবিতে নুসরাতের বিপরীতে দেখা যাবে টালিউডের দুই বাঘা অভিনেতাকে। অভিনয় করবেন আবীর চট্টোপাধ্যায় ও জিৎ।

ভারতীয় গণমাধ্যম জানায়, গত মঙ্গলবার শহরতলির এক স্টুডিওতে শুরু হয়েছে ‘অসুর’-এর কাজ। সেখানে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত কাজ করেন অভিনেত্রী। বেশ উৎসাহ-উদ্দীপনা নিয়ে কাজে অংশ নেন তিনি।

পরিচালক পাভেল তার নতুন ছবি নিয়ে বেশ আশাবাদী। ‘অসুর’ প্রসঙ্গে পরিচালক পাভেল বলেন, ‘অসুর’ তিন বন্ধুর প্রেম-ভালোবাসার কাহিনী। তবে তাদের সম্পর্কের পেছনে শিল্পকলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue