বৃহস্পতিবার, ০৪ জুন, ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

বিরল দৃষ্টান্ত দেখালেন গণশিক্ষা প্রতিমন্ত্রী

কুড়িগ্রাম প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ এপ্রিল ২০২০, বুধবার ০৯:২১ পিএম

বিরল দৃষ্টান্ত দেখালেন গণশিক্ষা প্রতিমন্ত্রী

কুড়িগ্রাম: করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় হয়ে পড়া এক হাজার পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

বুধবার (২২ এপ্রিল) কুড়িগ্রামের রৌমারীতে প্রতিমন্ত্রীর নিজ এলাকার শ্রমজীবী মানুষের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। শিক্ষা মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন নিজ জেলায় অবস্থান করে করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে জনসচেতনতা সৃষ্টি এবং সমাজিক দূরত্ব বৃদ্ধি জন্য দরিদ্র ও শ্রমজীবী মানুষের মধ্যে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন বলে জানানো হয়েছে।

তিনি সোমবার রৌমারী উপজেলার শৌলমারী ও দাঁতভাঙ্গা ইউনিয়নের শ্রমজীবী ও অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এ দুটি ইউনিয়নের মোট এক হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাল ও ডাল এবং সাবানসহ নানা ধরনের সামগী বিতরণ করেন তিনি।

ত্রাণ বিতরণের সময় মো. জাকির হোসেন বলেন, করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে সবাইকে ঘরে থাকতে হবে। অধিক প্রয়োজনে ঘরের বাইরে বের হলে সামাজিক দূরত্ব বজায় রাখে চলাফেরা করতে হবে। এ মহাদুর্যোগে সরকার সকলের সহযোগিতায় পাশে আছে ও থাকবে। একজন মানুষও অনাহারে থাকবে না বলে তিনি জানান।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue