মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

‘বিরাট’ খবর, আনুশকা মা হচ্ছেন

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার ০৫:০৯ পিএম

‘বিরাট’ খবর, আনুশকা মা হচ্ছেন

ছবি: সংগৃহীত

ঢাকা: রীতিমত সবাইকে তাক লাগিয়ে দেন গত বছর ডিসেম্বরে হুট করেই বিয়ের পীড়িতে বসেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, আর বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এবার বছর ঘুরতে না ঘুরতেই ‘বিরাট’ খুশির খবর কোহলি পরিবারে। শোনা যাচ্ছে, আনুশকা না কি সন্তানসম্ভবা! নায়িকার ঘনিষ্ঠরা বলাবলি করছেন, নতুন বছরেই মা হতে চলেছেন বলিডিভা।

শোনা যাচ্ছে রেড চিলিজ-এর জিরো রিলিজ করার পর আর কোনও ছবিতেই সই করেননি আনুশকা। তিনি চিত্রনাট্য শুনছেন, তবে তাতে অভিনয় করার জন্য নয়। তিনি না কি প্রযোজনার জন্যই চিত্রনাট্য লেখিয়েদের থেকে গল্প শুনছেন। যদিও মা হওয়ার বিষয়ে এখনও পর্যন্ত কোনও কিছু নিজ মুখে স্বীকার করেননি আনুশকা । কোনও কথা বলেননি ক্রিকেট তারকাও। তাঁদের পরিবারের নতুন সদস্য নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন বিরাট-আনুশকা দু জনেই।   

যদিও আনুশকার গর্ভবতী হওয়া নিয়ে আগেও অনেক জল্পনা তৈরি হয়েছে। তবে আদতে তেমন কিছু ঘটেনি। উল্টে দেখা গিয়েছে নিজের একের পর এক ছবি নিয়ে চুটিয়ে প্রচার করেছেন অনুষ্কা।

সাম্প্রতিক সময়ে ‘সুই ধাগা’ ছবির প্রচারেই সব থেকে ব্যস্ত থাকতে দেখা গিয়েছে তাঁকে। যদিও সেই ছবি দর্শক মহলে তেমন ভাবে সাড়া ফেলতে পারেনি। এবার তাঁর পরবর্তী ছবি আসছে ডিসেম্বরে। রেড চিলিজের প্রযোজনায় শাহরুখ, ক্যাটরিনার সঙ্গে ‘জিরো’-তে দেখা যাবে তাঁকে। ২১ ডিসেম্বর ছবি মুক্তি। আনন্দ এল রাই পরিচালিত ছবির প্রচারে ইতিমধ্যেই কোমর বেঁধে নেমে পড়েছে শাহরুখ অ্যান্ড কোং। তবে এই ছবি মুক্তির পর নতুন বছরে আনুশকার এখনও কোনও প্রোজেক্টে থাকার খবর নেই, এটা ভেবেই সন্দেহ দানা বেঁধেছে বি-টাউনে।

এই তারকা দম্পতি এখন এক সঙ্গেই সময় কাটাচ্ছেন। উইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ও একদিনের সিরিজ খেলার পর টি-টোয়েন্টি-তে বিশ্রাম নিচ্ছেন কিং কোহলি। খেলছেন না একটি ম্যাচও। ছুটি পেয়ে জন্মদিনে স্ত্রীকে সঙ্গে নিয়ে ঘুরে এসেছেন দেরাদুনেও। সেখানে আনুশকার পারিবারিক গুরু মহারাজ অনন্ত বাবার সঙ্গেও দেখা করে এসেছেন তিনি।

অতীতে কোনও শুভ কাজ করার আগে একাধিক বার এই অনন্ত বাবার সঙ্গে দেখা করেই কাজে হাত দিয়েছেন আনুশকা এবং বিরাট। বিয়ের সময়ও তাই করেছেন তাঁরা। তাহলে, এবারও কি কোনও শুভ খবর আসছে, আর সে জন্যই কি পারিবিরিক গুরুর সঙ্গে দেখা করে এলেন তাঁরা? জল্পনা তুঙ্গে।   

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue