শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

বিশ্বকাপের আগে স্ত্রীকে নিয়ে মালদ্বীপের সৈকতে রোহিত

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মে ২০১৯, রবিবার ০৫:২২ পিএম

বিশ্বকাপের আগে স্ত্রীকে নিয়ে মালদ্বীপের সৈকতে রোহিত

ছবি সংগৃহীত

ঢাকা: তাঁর হাত ধরেই চতুর্থবার আইপিএল ট্রফি জিতে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। গত রোববার চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আত্মবিশ্বাসও অনেকটাই বাড়িয়ে নিয়েছেন ভারতের এই ওপেনার। মাঝে মাত্র কয়েকদিনের সময়। তার পরই দীর্ঘ বিশ্বকাপ। তার আগে কিছুটা সময় পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।

মালদ্বীপের সেই ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ভারতীয় দলের সহ-অধিনায়ক। তাঁর সঙ্গে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন স্ত্রী রীতিকা ও কন্যা সামাইরাও। একটি ছবিতে তিনি লিখেছেন, ‘পার্টনার ইন ক্রাইম-এর সঙ্গে বিশ্বের এক প্রান্তে। দারুন বেড়ানো।'

আইপিএল ২০১৯-এর ফাইনাল পৌঁছে গিয়েছিল শেষ বলে। লাসিথ মালিঙ্গার ঠান্ডা মাথার বোলিংয়েই শেষ পর্যন্ত বাজিমাত করে মুম্বাই। ১ রানে ফাইনাল জিতে নেয় মুম্বাই। আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়ক রোহিত শর্মাই।

২০১৩ ও ২০১৫ তে মুম্বই ইন্ডিয়ান্স এই চেন্নাই সুপার কিংসকে হারিয়েই চ্যাম্পিয়ন হয়েছিল। ২০১৭ তে তারা হারায় রাইজিং পুণে সুপার জায়ান্টকে। বিশ্বকাপে রোহিত শর্মা ভারতীয় দলের খুবই গুরুত্বপূর্ণ একজন সদস্য। তাঁর হাতেই ভারতীয় ব্যাটিংয়ের অনেকটা দায়িত্ব থাকবে। এই বিশ্বকাপে তাঁরও নিজেকে প্রমাণ করার থাকবে অনেক কিছুই।

২০৬ ওয়ানডে ম্যাচে রোহিত শর্মার রান ৮০১০। গড় ৪৭.৩৯। ওয়ানডে ক্যারিয়ারে এখনও পর্যন্ত তিনি ২২টি সেঞ্চুরি ও ৪১টি ফিফটি করেছেন। তিনিই একমাত্র ক্রিকেটার যাঁর ঝুলিতে রয়েছে তিনটি ওয়ানডে ডাবল সেঞ্চুরি।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue