বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

বিশ্বকাপের দল ঘোষণার আগে বল হাতে আগুন ঝরালেন সাইফউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, সোমবার ০৭:৪৯ পিএম

বিশ্বকাপের দল ঘোষণার আগে বল হাতে আগুন ঝরালেন সাইফউদ্দিন

ঢাকা : বিশ্বকাপ সমাগত। ১০ দলের বিশ্বকাপের অংশগ্রহণকারী অনেকেই ইতিমধ্যেই ১৫ জনের স্কোয়াড ঘোষণা করে ফেলেছে। বাংলাদেশ এখনও করেনি। দু-একটা জায়গা নিয়ে নির্বাচকদের মাঝে দ্বিধাদ্বন্দ্ব রয়েছে। এর মধ্যে অলরাউন্ডার কোটায় ফরহাদ রেজা বিপিএল থেকেই দুর্দান্ত খেলছেন। বল কিংবা ব্যাট সব্যসাচির মতো চলছেন রেজা। তাঁর এমন পারফরম্যান্সে খানিকটা চাপে ছিলেন আরেক অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। কিন্তু মিরপুরে সোমবার প্রাইম দোলেশ্বরের বিপক্ষে তিনি আগুনে বোলিং করে জানিয়ে দিলেন বিশ্বকাপ স্কোয়াডে তাঁকে উপেক্ষা করা যাবে না।

সাইফউদ্দিনের দুর্দান্ত বোলিংয়ের কল্যাণে আবাহনী সুপার লিগের প্রথম ম্যাচে ১৬৫ রানের বিশাল জয় পেয়েছে। ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বরকে গুঁড়িয়ে দিয়েছেন ২২ বছর বয়সী অলরাউন্ডার। সাইফউদ্দীন যেন বার্তা দিলেন, আপাতত তাঁর বিকল্প খোঁজার কোনও দরকার নেই। ওয়াসিম জাফরের ৭১ ও নাজমুল হোসেন শান্তর ৭০ রানের সৌজন্যে ৪৯ ওভারে ২৫১ রানে অলআউট হয়ে যায় আবাহনী। মাঝারি এই স্কোরটাই দোলেশ্বরের সামনে পাহাড়সম করে তুলেছেন সাইফউদ্দীন।

আবাহনীর হয়ে এমনই তোপ দাগলেন, ১০.৫ ওভারে ৩৪ রানে দোলেশ্বরের যে ৫ উইকেট পড়েছে, প্রতিটি সাইফউদ্দীনের। এই ধাক্কা আর সামলে উঠতে পারেনি দোলেশ্বর, ২৯.৪ ওভারে অলআউট ৮৬ রানে। সাইফউদ্দীন ৬ ওভারে ২ মেডেন দিয়ে ৯ রানে পেয়েছেন ৫ উইকেট। শুধু লিস্ট ‘এ’ ম্যাচেই নয়, এটি তাঁর ক্যারিয়ারে ইনিংস সেরা বোলিং। শুধু এ ম্যাচেই নয়, পুরো লিগজুড়েই ভালো করেছেন তরুণ এ পেসার। ৯ ম্যাচে করেছেন ১৯১ রান আর পেয়েছেন ১৭ উইকেট।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue