শুক্রবার, ২১ জুন, ২০১৯, ৮ আষাঢ় ১৪২৬

বিশ্বকাপের দল থেকে বাদ পড়ে জুনাইদের অন্যরকম প্রতিবাদ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ মে ২০১৯, মঙ্গলবার ১২:৪৮ পিএম

বিশ্বকাপের দল থেকে বাদ পড়ে জুনাইদের অন্যরকম প্রতিবাদ

ঢাকা : বিশ্বকাপের আগে পাকিস্তান ক্রিকেটে অশান্তির ছায়া। বাইশ গজে লড়াই শুরু হওয়ার আগেই পাকিস্তানের নির্বাচকদের সামলাতে হচ্ছে জুনাইদ খানের ‘বাউন্সার’। মাস খানেক আগে বিশ্বকাপের প্রাথমিক দল ঘোষণা করেছিল পাকিস্তান। যে দলে জায়গা পেয়েছিলেন বাঁ হাতি পেসার জুনাইদ।

কিন্তু সোমবার পাকিস্তান চূড়ান্ত ১৫ জনের তালিকা প্রকাশ করে। সেখানে দেখা যাচ্ছে আগের দল থেকে বাদ পড়েছেন তিন ক্রিকেটার। যে তালিকায় আবিদ আলি, ফাহিম আশরাফের সঙ্গে আছেন জুনাইদও। ফিরিয়ে আনা হয়েছে আসিফ আলি, মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজ়কে। দু’বছর জাতীয় দলের বাইরে থাকার পরে ফের ফেরানো হয় ওয়াহাবকে।

এভাবে বাদ পড়াটা যে জুনাইদ ভালোভাবে নিতে পারেননি, তা বুঝিয়ে দিয়েছেন জুনাইদ। মুখে কালো টেপ লাগানো নিজের ছবি পোস্ট করে এই বাঁ হাতি পেসার লেখেন, ‘আমি কিছু বলতে চাই না। সত্যিটা সব সময় তেতো হয়।’ জুনাইদের এই টুইট মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

জুনাইদ সেই পেসার যিনি তিনটি বিশ্বকাপের দলে থেকেও কোনও ম্যাচ খেলতে পারেননি। ২০১১ বিশ্বকাপে তিনি ১৫ জনের দলে থেকেও একটি ম্যাচ খেলেননি। ২০১৫ বিশ্বকাপের দলেও তাঁকে রাখা হয়েছিল। কিন্তু প্রতিযোগিতা শুরুর ঠিক আগে চোট পেয়ে ছিটকে যান। আর এবারের বিশ্বকাপে প্রাথমিক দলে সুযোগ পেয়েও সরে যেতে হলো।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue