শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

বিশ্বকাপ খেলতে হলে স্ত্রীর অনুমতি লাগবে ওয়ার্নার-ফিঞ্চের

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ জানুয়ারি ২০২০, রবিবার ০৯:০০ পিএম

বিশ্বকাপ খেলতে হলে স্ত্রীর অনুমতি লাগবে ওয়ার্নার-ফিঞ্চের

ঢাকা: মাঠে চার-ছক্কায় আমরা যে ক্রিকেটারদের দেখে থাকি, তার বাইরেও তাদের আরেকটি সত্তা আছে। আরেকটি জীবন আছে। মাঠে চার-ছক্কা মেরে কিংবা উইকেট তুলে নিয়ে দর্শকদের বিনোদেন দেন ক্রিকেটাররা। এর বাইরে তাদের ব্যক্তিগত জীবন আছে, পরিবার-পরিজন আছে। স্ত্রী-সন্তান আছে। 

সাধারণ মানুষের কাছে তাদের পরিবার যতটা গুরুত্বপূর্ণ, সুপারস্টার ক্রিকেটারদের কাছেও ততটাই গুরুত্বপূর্ণ তাদের পরিবার। দুই অজি ওপেনার ডেভিড ওয়ার্নার এবং অ্যারন ফিঞ্চ আবারও মনে করিয়ে দিলেন এই কথা।

ওয়ানডে সিরিজ খেলতে অস্ট্রেলিয়া দল এখন ভারতে। অজি ওয়ানডে অধিনায়ক অ্যারন ফিঞ্চ আর ডেভিড ওয়ার্নারের জোড়া সেঞ্চুরিতে নিজেদের মাটিতে প্রথম ওয়ানডে হেরেছে ভারত। আর কয়েক মাস বাকি টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে। কিন্তু অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার এবং অ্যারন ফিঞ্চের মাথায় ঘুরছে ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের কথা। 

সেই বিশ্বকাপে কি এই দুই অজি ওপেনার খেলবেন? জবাবটা পাওয়া গেছে ওয়ার্নারের মুখে। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ভারতে। ওই সময় দুই তারকারই অনেক বয়স হয়ে যাবে। তাদের বিশ্বকাপে খেলা বা না খেলা নির্ভর করবে দুজনের সহধর্মীনির সবুজ সংকেতের ওপর। 

ওয়ার্নার জানিয়েছেন, ২০২৩ বিশ্বকাপ খেলার জন্য স্ত্রীর কাছ থেকে অনুমতি নিতে হবে। টানা ক্রিকেট খেলার ফলে পরিবারকে সময় দিতে পারছেন না ফিঞ্চরা। তাই বিশ্বকাপের আগেই হয়তো দুজনেই অবসর নিতে পারেন। অবশ্য সহধর্মিনী চাইলে বিশ্বকাপে খেলতে প্রস্তুত তারা। কিন্তু সবার আগে গুরুত্ব পাবে পরিবার।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue