বুধবার, ২৬ জুন, ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

বিশ্বকাপ জয়ের এটাই সুযোগ: সাকিব

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার ০৮:০৭ পিএম

বিশ্বকাপ জয়ের এটাই সুযোগ: সাকিব

ছবি সংগৃহীত

ঢাকা: আর মাত্র এক সপ্তাহ পড়েই মাঠে গড়াচ্ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। তার আগে ফুরফুরে মেজাজে রয়েছে লাল সবুজ জার্সিধারীরা। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতেই বিশ্বকাপের দেশ ইংল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ দল। এই মুহুর্তে কার্ডিফে অবস্থান করছে টাইগাররা। কাঙ্ক্ষিত ফলের আশায় কঠোর অনুশীলন করছে দল। সেখানে বাংলাদেশ দলের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিশ্বসেরা অলরাউন্ডার জানিয়েছেন এবার বিশ্বকাপ জয়ের বড় সু্যোগ রয়েছে বাংলাদেশের। নিজেদের সম্ভবনার পাশাপাশি এবারের বিশ্বকাপে ইংল্যান্ড ও ভারতকে ফেবারিট বলছেন সাকিব আল হাসান। তিনি বলেন, “বিশ্বকাপের ফরম্যাটকে মাথায় রেখে আমার মনে হয় এবার বিশ্বকাপ জয়ের দারুণ সুযোগ রয়েছে আমাদের। তার জন্য টুর্নামেন্টে আমাদের ধারাবাহিক ভালো খেলতে হবে। যদি আমরা সেটা করতে পারি তাহলে অবশ্যই পরের রাউন্ডে যেতে পারব এবং পরের রাউন্ডে গেলে সেটিকে অন্য লেভেলে নিয়ে যেতে পারব। আমার বিশ্বাস এই বিশ্বকাপে আমরা ভালো করবো।”

তিনি বলেন, “ব্যক্তিগতভাবে আশা করবো এবারের বিশ্বকাপ জিততে। তবে এটিকে বাস্তবে রূপ দিতে অনেক কঠিন পথ পাড়ি দিতে হবে। যখন আমি আইপিএলে সুযোগ পাচ্ছিলাম তখন বিশ্বকাপের জন্য অনেক কঠোর পরিশ্রম করেছি। নেটে অনুশীলনে নিজের সবকিছুই দিয়েছি।”

এবারের বিশ্বকাপে অনেকের চোখে হট ফেবারিট ইংল্যান্ড ও ভারত। সাকিবের চোখেও তার ব্যতিক্রম নয়। তবে সাকিব বলছেন ভিন্ন কথা। “ইংল্যান্ড ও ভারত অবশ্যই ফেবারিট এই বিশ্বকাপে কিন্তু এই ট্যাগ আপনাকে শিরোপা এনে দিবে না। এটার জন্য মাঠে কঠোর পরিশ্রমের প্রয়োজন রয়েছে।”

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue