শুক্রবার, ২১ জুন, ২০১৯, ৮ আষাঢ় ১৪২৬

বিশ্বকাপ মাতাবেন বাংলাদেশের এই স্পিনার!

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মে ২০১৯, রবিবার ০৮:৩৩ পিএম

বিশ্বকাপ মাতাবেন বাংলাদেশের এই স্পিনার!

ফাইল ছবি

ঢাকা: দুয়ারে কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। আর মাত্র ১১ দিন পর শুরু হবে বিশ্ব ক্রিকেটের শ্রেষ্ঠত্বের লড়াই। গত শনিবারই বিশ্বকাপের দেশ ইংল্যান্ডে পৌঁছেছে সাকিব, মুশফিক, সৌম্যরা। দলে না থেকেও বিশ্বকাপ মাতাতে যাচ্ছেন ওয়ানডেতে বাংলাদেশের হয়ে তৃতীয় সর্বোচ্চ উইকেট পাওয়া আব্দুর রাজ্জাক। আসন্ন বিশ্বকাপে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বিশেষ দূত হিসেবে আমন্ত্রণ পেয়েছেন ৩৬ বছর বয়সী এই স্পিনার।

আগামী ৩০ মে পর্দা উঠতে যাওয়া ইংল্যান্ড আর ওয়েলস বিশ্বকাপে বাংলাদেশ দলে জায়গা না হলেও বর্ষীয়ান এই ক্রিকেটারকে বিশেষ দূত হিসেবে আমন্ত্রণ জানিয়েছে আইসিসি।

প্রথমবারের মতো আইসিসির কোনো ইভেন্টে বড় দায়িত্ব পেয়েছেন ওয়ানডেতে বাংলাদেশের হয়ে তৃতীয় সর্বোচ্চ উইকেট পাওয়া রাজ্জাক। তাই বিশ্বকাপ চলাকালে লন্ডনেই থাকবেন তিনি। অংশ নেবেন বিভিন্ন প্রচারণামূলক কাজে।

এবারের বিশ্বকাপের আসর মাঠে গড়াবে ৩০ মে দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে। নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশও লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২ জুন, লন্ডনে।

প্রসঙ্গত, ২০১৭ সালে ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন সময়ে একই দায়িত্ব পালন করেছিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue