শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

বিসিবি’র খাবার খেয়ে ২০ সংবাদকর্মী অসুস্থ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার ০৮:০৩ পিএম

বিসিবি’র খাবার খেয়ে ২০ সংবাদকর্মী অসুস্থ

ঢাকা : বিপিএলের প্রেস বক্সে দেয়া বিসিবির সন্ধ্যা ও রাতের খাবার খেয়ে অসুস্থ হয়েছেন প্রায় ২০ সাংবাদিক। এদের মধ্যে একজন সংবাদিক ওষুধ আনতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের প্রেস বক্সে বিসিবির দেয়া খাবার খেয়ে ডাইরিয়া বুমি ও পাতলা পায়খানায় অসুস্থ হয়ে পড়েন।

এদিকে ডেইলি স্টার অনলাইনের ক্রীড়া প্রতিবেদক একুশ তাপাদার বিসিবির হোয়াটসঅ্যাপ গ্রুপে খাবারের মান নিয়ে প্রশ্ন তোলার পর বেরিয়ে আসে ভয়াবহ চিত্র।

তিনি লেখেন, ‘বিপিএলে দুপুরে সাংবাদিকের জন্য যে লাঞ্চ রাখা হয় তা মোটেও স্বাস্থ্যকর না। বেশ আগে রান্না করা ও প্যাকেটে থাকা সে খাবার ঠাণ্ডা। এই খাবার খেয়ে গতকাল (বৃহস্পতিবার) আমাদের একজন সহকর্মী অসুস্থ-বোধ করেন। আমরা আরও অনেকেই এ ক’দিন এই খাবার খেয়ে অস্বস্তি বোধ করেছি। আজ তাই আমরা অনেকেই বাইরে গিয়ে খেয়ে এসেছি। ম্যাচ কাভার করতে এসে বাইরে গিয়ে খাওয়া আমাদের পেশাজনিত কারণে একটা সমস্যা। খেলার অনেক কিছু মিস হয়ে যায়। অনুরোধ থাকবে, বিসিবি খাবার দেন ভালো কিন্তু সে খাবার যেন হয় ফ্রেশ। বেশি কিছু না- ভাত, ডিম ডালই দেন তবে তা যেন হয় ফ্রেশ।’

এবিষয়ে গণমাধ্যমের সাথে কথা হয় বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের। সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান বলেন, আমি শুনেছি সংবাদটি। সাথে সাথে ব্যবস্থাও নিতে বলেছি। খাবারগুলো দুপুর ১২টায় আসে। যেহেতু প্যাকেট করা খাবার তাই কেউ দেরি করে খেলে সমস্যা হলেও হতে পারে। এখন থেকে সাংবাদিকদের বুফের মাধ্যমে খাওয়ানোর ব্যবস্থা করতে বলেছি। একটা নির্দিষ্ট সময়ে খাবার সরবরাহ করা হবে সবাইকে। 

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue