শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯, ২৮ অগ্রাহায়ণ ১৪২৬

বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশু অপহরণ

সাভার প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার ০৩:৩০ পিএম

বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশু অপহরণ

ঢাকা : বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে সাভারে অপহরণের ৯ দিন পর এক শিশুকে উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। এঘটনায় এক নারীকে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে হেমায়েতপুরের বাগবাড়ি এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, গত ৩ জুলাই হেমায়েতপুরের আর্জেনপাড়া এলাকা থেকে পাঁচ বছরের শিশু তুহিনকে বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করে শিশু পাচারকারী একটি চক্রের নারী সদস্য মর্জিনা বেগম (৪০)। পরে শিশুটির পরিবার শিশুটির সন্ধান না পেয়ে সাভার মডেল থানায় একটি নিখোঁজ জিডি করলে সাভার মডেল থানা পুলিশ শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। সর্বশেষ সকালে হেমায়েতপুরের বাগবাড়ি এলাকা থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়। আটক করা হয় শিশু পাচারকারী চক্রের নারী সদস্য মর্জিনা বেগমকে।

আটক মর্জিনা বেগম রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন জামালপুর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী। অপরদিকে অপহরণের শিকার শিশু তুহিন সাভারের হেমায়েতপুর এলাকার আর্জেনপাড়া এলাকার মো. রুবেলের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ফারুক জানান, অপহৃত শিশু তুহিনকে উদ্ধার করে তার পরিবারের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে। এঘটনায় একটি মামলা দায়ের করে অপহরণকারীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সোনালীনউজ/এনএম/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue