মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০, ৮ মাঘ ১৪২৬

বিয়ের আসরেই কনের ভিডিও ফাঁস (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০৯:৫২ পিএম

বিয়ের আসরেই কনের ভিডিও ফাঁস (ভিডিও)

ঢাকা: চীনে বিয়ের আসরে কনের ‘বিয়েব’হি’র্ভূত স’ম্প’র্কের অ’ন্তর’ঙ্গ দৃ’শ্য’ ফাঁ’স করে দিলেন বর। সবার সামনে চালিয়ে দিলেন পরপু’রুষের সঙ্গে গোপন প্রে’মে’র অ’ন্ত’র’ঙ্গ দৃ’শ্যের ভি’ডিও। এ দৃশ্য চীনের সোশ্যাল মিডিয়ায় মু’হূর্তের মধ্যে ভাইরাল হয়। চীনের সোশ্যাল মিডিয়া উইবোতে সম্প্রতি হ্যাশট্যাগ ‘ব্রাইড এক্সপোজ অ্যাট ওয়েডিং’ ট্রেন্ডিং হয়ে ওঠে। আসলে একটি ভিডিও ঘিরে তৈরি হওয়া হ্যাশট্যাগ এটি। ভিডিওটি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ঘুরতে থাকে।

ওই ভিডিওতে দেখা যায়, বিয়ের আসরে আমন্ত্রিত অতিথিরা জমায়েত হয়েছেন। সবার মাঝখান দিয়ে হেঁটে স্টেজের ওপর উঠছেন বর এবং কনে। পেছনে বাজছে মিউজিক। একটু পরই স্টেজের ঠিক পেছনের দেয়ালে প্রজেক্টরে একটি ভিডিও চলতে শুরু করে।

আর ভিডিও শুরুর আগে ঘোষণা দেয়া হয়, বর কনের প্রেমের কাহিনী তুলে ধরা হচ্ছে। কিন্তু যা ফুটে উঠল পর্দায়, তাতে বিয়ে ভাঙার জোগাড়। কনের সঙ্গে বরের ভগ্নিপতির যৌ’ন’তার একটি ভিডিও চলতে আ’রম্ভ করে। আর সঙ্গে সঙ্গে স্টেজে দাঁড়িয়ে ঝগড়া শুরু হয়ে যায় বর-কনের। বর কনেকে ধাক্কা দেন আর পাল্টা কনে তার দিকে হাতের ফুলের তোড়া ছুঁড়ে দেন।

এদিকে চীনের স্থানীয় সংবাদমাধ্যম বলছে, বর কনেকে বলেন, তুমি কি ভেবেছিলে আমি এ সম্পর্কে আগে জানতাম না।অনেকেই বর, কনেকে ক্যামেরাবন্দি করতে মোবাইল অন করেন। সেই ক্যামেরাতেই ধরা পড়ে পুরো দৃশ্য। পরে যা ভাইরাল হয়ে যায় চীনের সোশ্যাল মিডিয়া উইবোতে। উইবোতে ওই ব্যক্তি পরে বেশ কয়েকটি পোস্ট করেন। সেখানে তিনি দাবি করেন, এই ভিডিও তিনি নজরদারি ক্যামেরার রেকর্ডিং থেকে পেয়েছেন। তিনি ভাবতেও পারেননি এমন কিছু সামনে চলে আসবে। বিয়েবাড়ির আয়োজন যেখানে হয়েছিল, সেই ভবনের সিসিটিভি ক্যামেরার ফুটেজগুলো দেখছিলেন তিনি। হঠাৎ দেখতে পান তার হবু স্ত্রী ও (বরের) ভগ্নিপতি যৌ’ন’তা’য় লি’প্ত।

সংবাদমাধ্যম ‘এশিয়া ওয়ানা’ জানিয়েছে, বিয়ের আগেই হবু বরের দ্বারা নি’র্যা’ত’নের শি’কার হতেন ওই কনে। তাই হবু বরের বোনের স্বামীর সঙ্গে সময় কাটাতেন তিনি। সেখান থেকে ধীরে ধীরে ‘অ’বৈ’ধ স’ম্প’র্ক’ গড়ে ওঠে। এই ভিডিও প্রকাশিত হওয়ার পর কনের বাড়ির লোকজন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় থেকে সরিয়ে নিতে বলেন ওই ব্যক্তিকে। না হলে তারা বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুমকি দেন তারা। এই ঘটনার পর তাদের সম্পর্কের বর্তমান অবস্থা কী তা জানা যায়নি। 

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue