বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ১ কার্তিক ১৪২৬

বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিক পালালেন অন্য প্রেমিকা নিয়ে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ জুলাই ২০১৯, মঙ্গলবার ০৯:২০ এএম

বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিক পালালেন অন্য প্রেমিকা নিয়ে

চাঁপাইনবাবগঞ্জ : এতদিন শুনেছি ‘এক ফুল দো মালি’ কিন্তু এখন দেখছি ‘এক মালি দো ফুল’। হ্যাঁ এই এক মালি ও দো ফুলের গল্প এখন চাঁপাইনবাবগঞ্জের মানুষের মুখে মুখে। আর এই মালি হচ্ছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের মিজানুর রহমান (২৩) এবং ফুলদ্বয় হলেন একই উপজেলার ওই এলাকার একটি মাদ্রাসার দুই ছাত্রী জান্নাতুন নেসা ও রুনা লাইলা।

সোমবার (8 জুলাই) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম তার কার্যালয়ে এই তিন প্রেমিক যুগলকে গণমাধ্যমকর্মীদের সামনে এনে ঘটনার বিবরণে জানান, প্রতারণার মাধ্যমে একই সাথে গত ১০ বছর ধরে স্থানীয় একটি মাদ্রাসার দুই ছাত্রী জান্নাতুন নেসা ও রুনা লাইলার সাথে মিজানুর রহমান গড়ে তুলেন প্রেমের সম্পর্ক। এর মধ্যে জান্নাতুনের সাথে একাধিকবার শারীরিক সম্পর্কও গড়ে ওঠে মিজানুরের। আর শারিরিক সম্পর্কের পরও বিয়ের পিঁড়িতে না বসায় একপর্যায়ে জান্নাতুন বিয়ের চাপ দিলে নানা টালবাহানা শুরু করে প্রেমিক মিজানুর। বাধ্য হয়েই প্রেমিকা জান্নাতুন নেসা শনিবার বিকেল থেকে মিজানুরের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করেন। আর জান্নাতুন নেসা যখন বিয়ের দাবিতে মিজানুরের বাড়িতে অনশন করছিলো, ঠিক সেই সময় গত রোববার বিকেলে মিজানুর তার অপর প্রেমিকা মাদ্রাসা ছাত্রী রুনা লাইলাকে নিয়ে পালিয়ে যায়।

পরে নাটকীয় এই ত্রিভুজ প্রেমের ঘটনায় প্রেমিকা রুনা লাইলার বাবা মিজানুরের বিরুদ্ধে তার মেয়েকে অপহরণের অভিযোগ তুলে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করলে শিবগঞ্জ থানা পুলিশ সোমবার সকালে শিবগঞ্জ উপজেলার দাদনচক মোড় থেকে মিজানুর ও রুনা লাইলাকে আটক করে।

এ সময় পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম আরো জানান, এই ঘটনায় পেমিক মিজানুরের বিরুদ্ধে তার দুই প্রেমিকার স্বজনরা মামলা দায়ের করবেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue