সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ৪ কার্তিক ১৪২৭

বিয়ের দাবি করায় প্রেমিকাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো প্রেমিক

ঝিনাইদহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার ১২:৪৫ পিএম

বিয়ের দাবি করায় প্রেমিকাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো প্রেমিক

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় বিয়ের দাবী নিয়ে প্রেমিকের বাড়িতে যাওয়ায় সখিনা খাতুন (১৯) নামে এক প্রেমিকাকে মারপিট করে হাসপাতালে পাঠিয়েছে প্রেমিক। শুক্রবার ঘটনাটি ঘটেছে উপজেলার খাস বকদিয়া গ্রামে। আহত সখিনাকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। 

গ্রামবাসিরা জানায়, শৈলকুপার খাস বকদিয়া গ্রামের মনিরুল ইসলামের মেয়ে সকিনা খাতুন (১৯) ঢাকায় গার্মেন্টসে চাকরী করার সুবাদে একই গ্রামের জিহাদের ছেলে জিকুর সাথে প্রেম জড়িয়ে পড়ে। তারা একই প্রতিষ্ঠানে চাকরী করতো। সখিনা খাতুন অভিযোগ করেন, জিকু বিয়ের প্রলোভন দেখিয়ে তার ভাড়াকৃত বাসায় আমাকে নিয়ে স্বামী স্ত্রীর মতোই বসবাস করতো। ঢাকায় থাকতেই আমি বিয়ের কথা বললে জিকু তালবাহানা করতো। 

এ অবস্থায় জিকু চাকরী ছেড়ে পালিয়ে শৈলকুপায় চলে আসে। খবর পেয়ে প্রেমিকা সখিনাও শৈলকুপায় নিজ বাড়িতে এসে বিয়ের দাবীতে প্রেমিক জিকুর বাড়িতে যায়। জিকুর বাড়িতে ওঠে জিকু ও তার পরিবার। সখিনা জিকুর বাড়ি থেকে বের না হলে তাকে পিটিয়ে জখম করে জিকু ও তার পরিবারের সদস্যরা। 

গুরুতর আহত হয় সখিনা। তবে জিকুর মা অভিযোগ খন্ডন করে বলেন, আমার ছেলে নির্দোষ। ছেলেকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, এ বিষয়ে আমি অভিযোগ পেয়েছি। পুলিশ তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

সোনালীনিউজ/এআর/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue