বুধবার, ২৬ জুন, ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, অনশনে প্রেমিকা!

কুড়িগ্রাম প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মে ২০১৯, রবিবার ০৬:২৭ পিএম

বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, অনশনে প্রেমিকা!

প্রতীক ছবি

কুড়িগ্রাম: তিন বছর ধরে ছিল প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে প্রেমিক। এরপর প্রেমিকা বিয়ের জন্য চাপ দিলে টালবাহানা শুরু করে প্রেমিক।

এমনই ঘটনা ঘটেছে কুড়িগ্রামের উলিপুরের ধরনীবাড়ি ইউনিয়নের টারি গ্রামে। এদিকে সর্বশেষ পাওয়া সংবাদে জানা যায়, বিয়ের দাবিতে দুদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন কলেজপড়ুয়া ওই ছাত্রী। এ ঘটনায় এলাকাজুড়ে হইচই শুরু হয়েছে।

জানা গেছে, ওই ইউনিয়নের হেলান পাড়া গ্রামের আফজাল হোসেনের কলেজ পড়ুয়া কন্যার সঙ্গে পার্শ্ববর্তী টারি গ্রামের বিরু সোলায়মানের পুত্র লিমনের সাথে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। এক পর্যায়ে লিমন বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর থেকে ওই ছাত্রী তাকে বিয়ের জন্য চাপ দিলে তিনি বিভিন্নভাবে টালবাহানা করতে থাকেন।

এ ঘটনায় ওই ছাত্রী শনিবার (১৮ মে) লিমনের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয়। ওই ছাত্রী বিয়ের দাবিতে অনড় থাকলে প্রেমিক লিমন কৌশলে পালিয়ে যান। তবে গ্রামবাসীরা বিষয়টি আপস-মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। প্রেমিক লিমনের সঙ্গে বিয়ে না দিলে আত্মহত্যা করবে বলেও হুমকি দিয়েছে ওই ছাত্রী।

ধরনীবাড়ি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ফুলু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue