মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৫ অগ্রাহায়ণ ১৪২৬

বিয়ে করলেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ০৫:২২ পিএম

বিয়ে করলেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন

ঢাকা: বিয়ে করলেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান। পাত্রীর নাম জান্নাত ফেরদৌস। দুই পরিবারের সম্মতিতে গত ১১ জুন সন্ধ্যায় মিরপুরের একটি বাসায় ঘরোয়াভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের খবর নিশ্চিত করেছেন তাসকিন।

বিয়ে নিয়ে তাসকিন বলেন, ‘আট মাস আগে একটি পার্টিতে জান্নাতের সঙ্গে আমার প্রথম দেখা হয়। সেখানেই পরিচয়। এরপর ফোন নাম্বার আদান প্রদান হয়। টুকটাক কথাবার্তা চলতে চলতে প্রেম। তিন মাস ধরে প্রেমের পরে দুই পরিবারের সম্মতিতে ১১ জুন আমরা বিয়ে করি। আমরা এখন একসঙ্গেই আছি।’

তাসকিনের স্ত্রী জান্নাত ফেরদৌস বলেন, ‘আমি ইতালির মিলান শহরে থাকি। দুই ভাইয়ের একমাত্র বোন আমি। পরিবারসহ সেখানেই থাকে সবাই। এক বছর বয়সে আমি ইতালি চলে যাই। শৈশব, কৈশোর, তারুণ্য সেখানেই কেটেছে।’

জান্নাত জানান, তিনি বিজ্ঞান বিষয়ে লেখাপড়া করছেন মিলানের একটি শিক্ষালয়ে। পাঁচ বছর ধরে তিনি বাংলাদেশ ও ইতালি আসা যাওয়ার মধ্যে আছেন। গত বছরই তাসকিনের সঙ্গে পরিচয় হয়। তারপর প্রেম এবং বিয়ে।

ঘরোয়া পরিসরে বিয়ে করলেও আগামী দুই মাসের মধ্যে বড় পরিসরে বন্ধু, পরিজন সবাইকে আমন্ত্রণ জানাবেন বলে জানান তাসকিন।

‘ঢাকা অ্যাটাক’র পর ‘যদি একদিন’ ছবির মাধ্যমে নতুন করে জনপ্রিয়তা পাওয়া অভিনেতা তাসকিনের এটি দ্বিতীয় বিয়ে। ২০১৭ সালে শুরুর দিকে তিনি নুসরাত নামে এক মেয়েকে বিয়ে করেছিলেন। ওই সংসার এক মাসের মধ্যেই ভেঙে যায়।

সোনালীনিউজ/এমএইচএম