শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯, ২২ অগ্রাহায়ণ ১৪২৬

বিয়ে করা মানে নিজের মৃত্যু নিজেই ডেকে আনা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার ০৬:০২ পিএম

বিয়ে করা মানে নিজের মৃত্যু নিজেই ডেকে আনা

ঢাকা : বলিউডে একে একে দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, সোনম-আনন্দ এছাড়াও একাধিক তারকাদের বিয়ে করতে দেখা গিয়েছে কিন্তু ভাইজান খ্যাত সালমান খানের বয়স সবার থেকে বেশী হওয়া সত্বেও বিয়ের বন্ধনে আবদ্ধ হতে দেখা যায়নি সালমান খানকে।

সাংবাদিক কিংবা দেশের জনগণ, মূল প্রশ্ন সালমানকেই একটাই করা হয়, সেটি হল তাঁর বিয়ে। যদিও নিজের বিয়ে নিয়ে কোনও চিন্তাভাবনা করতে দেখা যায়নি তাঁকে। এমনকি এই বিষয়ে একাধিক আলোচনা করতে দেখা যায়নি সলমানকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে বিশেষ কথা বলেছেন সালমান। তিনি জানিয়েছেন, ‘আমি বিয়েতে বিশ্বাস করি না, কারণ আমার মতে বিয়েটা আমার কাছে মৃত্যুর সমান। তাই আমি এটাতে বিশ্বাস করি না। কিন্তু কেউ সঙ্গে থাকতে চাইলে সারাজীবন থাকতে রাজি আছি।’

ফের একবার বড়পর্দায় জুটি বেঁধেছেন সলমান-ক্যাটরিনা। আলি আব্বাস জাফরের পরিচালনায় দক্ষিণ কোরিয়ার বিখ্যাত সিনেমা ‘ওড টু মাই ফাদার’ সিনেমার হিন্দি রিমেক ‘ভারত’-এ অভিনয় করতে দেখা যাবে সলমানকে।আগামীকাল মুক্তি পাবে এই সিনেমাটি।

সালমান প্রযোজিত ‘ভারত’ অভিনয় করছেব জ্যাকি শ্রফ, দিশা পাটানি, টাব্বু, সুনিল গ্রুভার ও নোরা ফাতেহিকে। সিনেমাহলে টিকিটের বিক্রির ক্রেজ দেখে আশা করা যাচ্ছে প্রথমদিনে ৩৫-৩৬ কোটি টাকা ব্যবসা করবে বলে জানা যাচ্ছে।

সোনালীনিউজ/এমটিআই