শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

বিয়ে না করায় প্রেমিককে অ্যাসিডে পোড়াল প্রেমিকা!

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ জুন ২০১৯, সোমবার ০৪:২৯ পিএম

বিয়ে না করায় প্রেমিককে অ্যাসিডে পোড়াল প্রেমিকা!

ঢাকা: তাদের মধ্যে তিন বছরের সম্পর্ক, প্রেমিক চাচ্ছিলেন সেটা ভেঙে দিতে। এছাড়া বিয়ের প্রস্তাবও ফিরিয়ে দেয় প্রেমিক। প্রেমিকা এটা মেনে নিতে পারেনি। তাই প্রতিশোধ নিতে প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ে মারেন। পরে প্রেমিকের অভিযোগের ভিত্তিতে ওই প্রেমিকাকে গ্রেপ্তার করে পুলিশ। অপরাধের কথা স্বীকার করেছেন প্রেমিকা।

গত ১১ জুন ভারতের রাজধানী দিল্লির বিকাশপুর এলাকার এ ঘটনা ঘটে। প্রেমিকের সঙ্গে মোটরসাইকেলে ছিলেন অভিযুক্ত তরুণী। প্রেমিকের ছিল হেলমেট পরা। ‘ঠিকমতো স্পর্শ করতে পারছে না’ এই বলে প্রেমিককে হেলমেট খোলার আবদার করেন। হেলমেট খোলার কিছুক্ষণের মধ্যেই তরুণের মুখে অ্যাসিড ছুড়ে মারেন প্রেমিকা।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর তারা ওই তরুণকে হাসপাতালে দেখতে যান। সেখানে গিয়ে দেখেন প্রেমিকা সামান্য আঘাত পেয়েছেন। অপরদিকে তরুণের মুখ, গলার অনেকটাই পুড়ে গেছে। পুলিশের কাছে প্রথমে তরুণী জানায়, তারা বাইকে করে বাড়ি ফিরছিল। সেই সময় তাদের ওপর অ্যাসিড হামলা হয়।

তার এমন দাবি পুলিশের মধ্যে সন্দেহ তৈরি করে। বেশ কিছুদিন গেলেও হামলাকারীর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে হাসপাতালে তরুণের জ্ঞান ফিরলে সব জানা যায়। তদন্তকারীদের কাছে তিনি মূল ঘটনা খুলে বলেন। তারপরই তরুণীকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ে মারার কথা স্বীকার করেন তরুণী।

মামলাটির এক তদন্ত কর্মকর্তা জানান, ওই যুগলের মধ্যে তিন বছর ধরে সম্পর্ক ছিল। সম্প্রতি প্রেমিক জানায় যে, সে আর সম্পর্কটি রাখতে চাচ্ছে না। কিন্তু তরুণকে বিয়ে করতে জোরাজুরি করেন তরুণী। কিন্তু তাতে সফল না হওয়ার কারণে প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ে মারেন তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue